ঢাকা মঙ্গলবার
২৩ এপ্রিল ২০২৪
২২ মে ২০২৩

ভাইভা দিয়ে ফিরে আত্মহত্যা


ডেস্ক রিপোর্ট
163

প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০২২ | ০৪:০৯:০৩ পিএম
ভাইভা দিয়ে ফিরে আত্মহত্যা ফাইল-ফটো



রাজধানীর হাজারীবাগ থানার পশ্চিম ধানমন্ডি এলাকায় তানভীর আরেফিন (২৮) নামে এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। শনিবার (১৭ সেপ্টেম্বর) দিবাগত রাত পৌনে একটার দিকে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে মৃত ঘোষণা করেন।

নিহত যুবকের মামা আনসারী বলেন, শনিবার সকালে তার একটি ভাইভা ছিল। কিন্তু সে বাসা থেকে বের হয় সকাল দশটায়। সে ইউল্যাব বিশ্ববিদ্যালয়ে পাবলিক রিলেশন বিভাগ থেকে লেখাপড়া শেষ করেছে। গতকাল ভাইভা শেষ করে বিকেল তিনটা সাড়ে তিনটার দিকে বাসায় আসে। এসে সে নিজের রুমেই ছিল, কিন্তু সন্ধ্যা সাড়ে ছয়টা পর্যন্ত তার রুমের দরজা খোলা ছিল। পরে সে সবার অজান্তেই দরজা লাগিয়ে দেয়। এরপর রাতে তাকে ডাকাডাকি করা হলেও দরজা খুলে না। পরে দরজা ভেঙে ঢুকে দেখতে পাই, সে ফ্যানের সঙ্গে বিছানার চাদর গলায় পেচিয়ে ঝুলে আছে। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, তারা জমজ দুই ভাই একজনের নাম তানভীর আরেফিন আরেকজনের নাম তানজিল আরেফিন। তার বাবা-মা দুজনেই প্রবাসী, আমার কাছে থেকেই লেখাপড়া করেছে। কী কারণে সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করল সেটাই বুঝতে পারছি না। তার বাবার নাম মোজাম্মেল হক। তার বাড়ি মুন্সিগঞ্জ জেলার সদর থানা এলাকায়।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, মরদেহ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি হাজারীবাগ থানা অবগত আছে। তবে কী কারণে সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে সে বিষয়ে কিছু বলতে পারেনি পরিবার।


আরও পড়ুন: