ঢাকা শনিবার
২০ এপ্রিল ২০২৪
২২ মে ২০২৩

চুরি করে ইট বিক্রি করায় ভগ্নীপতিকে গলা কেটে হত্যা


ডেস্ক রিপোর্ট
164

প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর ২০২২ | ০১:০৯:০৪ পিএম
চুরি করে ইট বিক্রি করায় ভগ্নীপতিকে গলা কেটে হত্যা ফাইল-ফটো



মানিকগঞ্জ সদর উপজেলার কৈতরা এলাকায় বেড়াতে এসে ভগ্নীপতি রুবেলকে (২২) গলা কেটে হত্যা করলেন সম্বন্ধি মো. সোহেল  নুরুন নবী (২৬)। পুলিশ সোহেলকে গ্রেপ্তার করেছে। শুক্রবার (২৩ সেপ্টেম্বর) দিবাগত রাতে উপজেলার কৈতরা এলাকার মামুনের হ্যাচারীতে এই ঘটনাটি ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রউফ সরকার। ঘাতক মো. সোহেল নূরুন নবীর বাড়ি নেত্রকোনার কেন্দুয়া থানার রাজনগর এলাকায়। তার বাবার নাম মৃত আলতু মিয়া। নিহত রুবেলের বাড়ি কিশোরগঞ্জ জেলার ইটনা থানার তারাশ্বর এলাকায়। সে রেনু মিয়ার ছেলে ছিল।

ওসি জানান, গত ১৬ সেপ্টেম্বর সোহেল নুরুন নবী জনৈক মামুনের হ্যাচারীতে কর্মরত তার ভগ্নীপতি রুবেলের কাছে বেড়াতে আসেন। এখানে আসার পর তিনি দেখতে পান তার ভগ্নিপতি উক্ত হেচারীর মালিক মামুনের ইটভাটার ইট চুরি করে বিক্রি করে। ইট চুরি করতে নিষেধ করেন তার ভগ্নিপতিকে। কিন্তু অনেক বোঝানোর পরও তার ভগ্নিপতি চুরি করে ইট বিক্রি করে ।

পরবর্তীতে সোহেল উক্ত ইট বিক্রির টাকা তার মালিককে দেয়ার জন্য বললে তার ভগ্নিপতি ক্ষিপ্ত হয়ে তাকে মারতে আসে। এসময় রুমের ভেতর থাকা দা দিয়ে এলোপাতাড়ি কোপালে তার ভগ্নিপতি মাটিতে লুটিয়ে পরে। তখন সে জবাই করে মৃত্যু নিশ্চিত করে। ঘাতক সোহেল নূরুন নবীকে গ্রেপ্তার করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানান তিনি।


আরও পড়ুন: