ঢাকা শুক্রবার
২৯ মার্চ ২০২৪
০৯ মে ২০২৩

রাজধানীতে এক বিউটিশিয়ানকে সংঘবদ্ধ ধর্ষণ


ডেস্ক রিপোর্ট
160

প্রকাশিত: ১৩ অক্টোবর ২০২২ | ০২:১০:১০ পিএম
রাজধানীতে এক বিউটিশিয়ানকে সংঘবদ্ধ ধর্ষণ ফাইল-ফটো



রাজধানীর ধানমন্ডির একটি বাসায় বিউটিশিয়ানকে (২৫) সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় ২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার (১৩ অক্টোবর) তাদের গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানিয়েছে, আসামিদের মধ্যে অন্য দুজনও গ্রেপ্তার হতে পারেন কিছুক্ষণের মধ্যে। ভিকটিমের স্বামী বাদী হয়ে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) শেরে বাংলা নগর থানায় মামলা দায়ের করার পরই আসামিদের ধরতে অভিযান শুরু করে পুলিশ।

ইতোমধ্যে একাধিক আসামি গ্রেপ্তার হলেও অভিযান চলমান থাকায় তাদের পরিচয় নিশ্চিত করেনি পুলিশের কোনো সদস্য। তবে নাম প্রকাশ না করার শর্তে শেরেবাংলা নগর থানার একজন দায়িত্বশীল কর্মকর্তা জানান, এখন পর্যন্ত দুজনকে গ্রেপ্তার করা হয়েছে, বাকি দুজনও গ্রেপ্তার হতে পারেন কিছুক্ষণের মধ্যে।

তবে অভিযান শেষ হওয়ার আগে সব কিছু নিশ্চিত করে বলা যাচ্ছে না। এদিকে দুপুরে আসামিদের গ্রেপ্তারের বিষয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করেছে ডিএমপির তেজগাঁঁও বিভাগ। দুপুরে এ নিয়ে সংবাদ সম্মেলন করবেন তেজগাঁও বিভাগের উপকমিশনার এইচ এম আজিমুল হক।

ধর্ষণের ঘটনায় বুধবার মধ্যরাতে চার জনকে আসামি করে শেরেবাংলা নগর থানায় মামলা করেছেন ভুক্তভোগী। এর পর আসামিদের গ্রেপ্তারে অভিযানে নামে পুলিশ।


আরও পড়ুন: