ঢাকা শনিবার
২০ এপ্রিল ২০২৪
২৮ ডিসেম্বর ২০২৩

সুইসাইড নোট লিখে অভিনেত্রী বৈশালীর রহস্যজনক মৃত্যু


ডেস্ক রিপোর্ট
169

প্রকাশিত: ১৭ অক্টোবর ২০২২ | ১১:১০:৪৮ এএম
সুইসাইড নোট লিখে অভিনেত্রী বৈশালীর রহস্যজনক মৃত্যু ফাইল-ফটো



ভারতের বিনোদন জগতে অপমৃত্যু যেন থামছেই না। সুশান্ত সিং রাজপুতের পর থেকেই নিয়মিত বিরতিতে সামনে আসতে থাকে নানা অভিনেতা-অভিনেত্রীর অপমৃত্যুর খবর। এবার এলো জনপ্রিয় টিভি অভিনেত্রী বৈশালী টক্করের মৃত্যুর খবর।

ইন্ডিয়া টুডে ও জি নিউজের প্রতিবেদন অনুযায়ী, রোববার (১৬ অক্টোবর) সকালে অভিনেত্রী বৈশালী টক্করের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। নিজ বাসস্থানে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেছে তার দেহ।

জানা গেছে, তার বাগদান হয়েছিল। তবে পরে সে বিয়ে ভেঙে দেন তিনি। তার পরই কি অবসাদে এই আত্মহনন না কি, মৃত্যুর নেপথ্যে রয়েছে অন্য কোনো কারণ তা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে।

শেষ মুহূর্তে বিয়ে বাতিল হওয়ার খবর সোশ্যাল মিডিয়ায় জানান তিনি। বাগদানের যে ভিডিও তিনি পোস্ট করেছিলেন, তা-ও মুছে দেন।

কেনিয়ার এক চিকিৎসকের সঙ্গে বৈশালীর বিয়ে ঠিক হয়েছিল। তার নাম অভিনন্দন সিংহ। গত বছর এপ্রিল মাসে তাদের বাগ্দান হয়। জুন মাসে তাদের বিয়ের দিনও স্থির হয়েছিল। তবে একমাস পরেই বৈশালী বিয়ে ভাঙার খবর জানিয়ে দেন। কেন তাদের সম্পর্ক ভেঙে গেল, জানা যায়নি।

যে বাড়ি থেকে রোববার বৈশালীর ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়েছে, ইন্দোরের সেই বাড়িতে গত বছর থেকেই থাকতে শুরু করেছিলেন তিনি। তার মৃতদেহের পাশ থেকে একটি সুইসাইড নোটও উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

ইন্দোরের তেজাজি নগর থানায় এই ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, প্রেমঘটিত কারণে আত্মহত্যার পথ বেছে নিয়েছেন বৈশালী। প্রেমিকের প্রতারণা হয়তো তাঁকে মৃত্যুর দিকে ঠেলে দিয়েছে। তবে সবটাই তদন্তসাপেক্ষ।

সমাজমাধ্যমে বৈশালীর পোস্ট দেখে কেউ কেউ মনে করছেন, তিনি আত্মহত্যার ইঙ্গিত দিয়েছিলেন সেখানেই। কারণ, কিছু দিন আগে তিনি একটি সিলিং ফ্যানের ছবি পোস্ট করেছিলেন। তাতেই কি এই সিদ্ধান্তের ইঙ্গিত লুকিয়ে ছিল- এমন প্রশ্নও উঠেছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

তিনি ‘ইয়ে রিস্তা কেয়া কেহলাতা হ্যায়’, ‘ইয়ে হ্যায় আশিকি’, ‘শশুরাল সিমর কা’র মতো জনপ্রিয় হিন্দি টিভি ধারাবাহিকে অভিনয় করে পরিচিতি পেয়েছেন। স্টার প্লাসের ‘ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায়’ দিয়ে টিভি পর্দায় অভিষেক ঘটে বৈশালীর।

পরে ‘ইয়ে বাদা রাহা’, ‘ইয়ে হ্যায় আশিকি’, ‘শ্বশুরাল সিমর কা’, ‘সুপার সিস্টার’, ‘লাল ইশক’ ও ‘বিষ ও অমৃত’-এর মতো বেশ কয়েকটি শোতে দেখা গেছে তাকে। তাকে শেষবারের মতো ‘রক্ষা বন্ধন’ ধারাবাহিকে দেখা গেছে। তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে টিভি ইন্ডাস্ট্রিতে।


আরও পড়ুন: