ঢাকা শুক্রবার
১৯ এপ্রিল ২০২৪
২৮ ডিসেম্বর ২০২৩

মালতীকে সঙ্গে নিয়ে দেশে ফিরছেন ‘দেশি গার্ল’


ডেস্ক রিপোর্ট
166

প্রকাশিত: ০১ নভেম্বর ২০২২ | ১১:১১:০১ এএম
মালতীকে সঙ্গে নিয়ে দেশে ফিরছেন ‘দেশি গার্ল’ ফাইল-ফটো



বলিউড ছাড়িয়ে হলিউডেও নিজের শক্ত অবস্থান তৈরি করেছেন জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। সংসারও পেতেছেন সেখানে। মার্কিন গায়ক নিক জোনাসকে বিয়ে করে সুখেই দিন কাটছে নায়িকার। গত জানুয়ারিতে কন্যাসন্তানের মা হয়েছেন প্রিয়াঙ্কা। দাম্পত্য জীবনে বেশ ভালোই আছেন এই দম্পতি। তবে করোনা মহামারির জন্য দীর্ঘদিন ধরে নিজ দেশে ফেরা হয়নি প্রিয়াঙ্কার। এবার নিজ দেশে ফেরার বার্তা দিলেন এই সুপারস্টার।

প্রিয়াঙ্কা প্রায় তিন বছর পর ভারতে ফিরছেন। মেয়ে মালতিকে নিয়ে এই প্রথমবার নিজ দেশে ফিরছেন মা প্রিয়াঙ্কা। মা হওয়ার পর এটাই প্রিয়াঙ্কার প্রথমবার নিজ দেশে ফেরা।

[caption id="attachment_5893" align="alignright" width="700"]ফাইল-ছবি ফাইল-ছবি[/caption]

প্রিয়াঙ্কা সোমবার ভোরে তার ইনস্টাগ্রামে স্টোরিতে বিমানের বোডিং পাসের ছবি পোস্ট করে লিখেছেন, ‘অবশেষে বাড়ি ফিরছি… দীর্ঘ তিন বছর পরে।’ মহামারি করোনার সময় নিক-প্রিয়াঙ্কা যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে নিজেদের বাড়িতেই ছিলেন। মহামারির পর এটি তার প্রথম ভারত সফর।

প্রসঙ্গত, ২০১৭ সালে মেট গালার লাল গালিচায় একসঙ্গে হাজির হয়েছিলেন প্রিয়াঙ্কা ও নিক জোনাস। এরপর তাদের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ২০১৮ সালের ১ ডিসেম্বর যোধপুরের উমেদ প্যালেসে খ্রিস্টান মতে প্রিয়াঙ্কা-নিকের বিয়ের আনুষ্ঠানিকতা হয়। পরে ২২ জানুয়ারি সারোগেসির মাধ্যমে সন্তান গ্রহণের কথা ইনস্টাগ্রামে পোস্ট দিয়ে জানান তারা। এই দম্পতি তাদের প্রথম সন্তানের নাম রেখেছেন মালতি মেরি চোপড়া জোনাস।


আরও পড়ুন: