ঢাকা শুক্রবার
১৯ এপ্রিল ২০২৪
১৬ এপ্রিল ২০২৪

কুষ্টিয়ায় স্বামীকে জবাই করে হত্যা, পলাতক স্ত্রী


ডেস্ক রিপোর্ট
149

প্রকাশিত: ০৩ অক্টোবর ২০২২ | ০১:১০:২০ পিএম
কুষ্টিয়ায় স্বামীকে জবাই করে হত্যা, পলাতক স্ত্রী ফাইল-ফটো



কুষ্টিয়ার আড়ুয়াপাড়া এলাকায় সাব্বির আহমেদ (৩৭) নামে এক ব্যক্তিকে জবাই করে হত্যা করেছে তার দ্বিতীয় স্ত্রী রোজিনা খাতুন। সোমবার (৩ অক্টোবর) ভোর রাত ৩টার দিকে আড়ুয়াপাড়ার ছোট ওয়্যারলেস এলাকার নিজ বাড়িতে ধারালো চাকু দিয়ে গলা কেটে রেখে পালিয়ে যায় তার স্ত্রী।

পরিবারের লোকজন সাব্বিরকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সকাল ৭টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত সাব্বির আড়ুয়াপাড়ার ছোট ওয়ার্লেস এলাকার মৃত রমজান আলির ছেলে।

নিহতের চাচাতো ভাই তামিম জানান, আজ ভোর রাত ৩টার দিকে তার ভাই সাব্বিরকে চাকু দিয়ে গলা কেটে পালিয়ে যায় দ্বিতীয় স্ত্রী রোজিনা খাতুন। আহত অবস্থায় সাব্বির ঘড় থেকে বের হয়ে তার মাকে বিষয়টি জানায় ও হাসপাতালে নিয়ে যেতে বলে। পরিবারের লোকজন সাব্বিরকে দ্রুত কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় সকাল ৭টার দিকে তার মৃত্যু হয়।

তামিম আরো জানান, এক মাস আগে রোজিনার সাথে বিয়ে হয় সাব্বিরের। অনেকদিন আগেই সাব্বিরের আগের স্ত্রীর সাথে তার ছাড়াছাড়ি হয়ে গেছে। তার আগের পক্ষের দুই কন্যা সন্তান রয়েছে। বড় মেয়ে সাব্বিরের কাছেই থাকে আর ছোট মেয়েকে নিয়ে তার আগের স্ত্রী ঢাকায় বসবাস করে।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন বলেন, ‘প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ধারালো চাকু দিয়ে সাব্বিরের শ্বাসনালী কাটার কারনে তার মৃত্যু হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। ময়না তদন্তের জন্য নিহতের মরদেহ কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।’


আরও পড়ুন: