ঢাকা শনিবার
২০ এপ্রিল ২০২৪
২৮ ডিসেম্বর ২০২৩

নিজের বিয়ে ও ছেলের জন্ম তারিখ জানালেন বুবলি


বিনোদন ডেস্ক
167

প্রকাশিত: ০৩ অক্টোবর ২০২২ | ০৬:১০:৪১ পিএম
নিজের বিয়ে ও ছেলের জন্ম তারিখ জানালেন বুবলি ফাইল-ফটো



বিয়ের তারিখ জানিয়ে দিলেন বুবলী। সোমবার (৩ অক্টোবর) নিজের ফেসবুক পেজে বুবলি নিজে এই তথ্য দিয়ে একটি পোস্ট দেন।

[caption id="attachment_5102" align="aligncenter" width="601"]ফেসবুক পোস্ট ফেসবুক পোস্ট[/caption]

এর আগে ঢাকাই সিনেমার চিত্রনায়িকা শবনম বুবলী গত ২৭ সেপ্টেম্বর সোশ্যালে মিডিয়ায় দুটি ছবি পোস্ট করতেই আলোচনার কেন্দ্র বিন্দুতে উঠে আসেন। একটি ছবিতে ‘বেবি বাম্প’ স্পষ্ট ছিল।

পরে জানা যায় প্রায় আড়াই বছর আগে সন্তানের মা হয়েছেন তিনি। নানা গুঞ্জনের মধ্যে শুক্রবার (৩০ সেপ্টেম্বর) প্রথমে বুবলী ও পরে শাকিব খান সন্তান ‘শেহজাদ খান বীর’র ছবি প্রকাশ করে অফিশিয়াল ঘোষণা দিয়ে বিষয়টি স্পষ্ট করেন।

শাকিব-বুবলী দু’জনই তাদের সন্তানকে প্রকাশ্যে আনার পরে জানা যায়, ২০২০ সালের ২১ মার্চ পুত্রসন্তানের জন্ম দেন তারা। ছেলের বয়স আড়াই বছর। যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের লং আইল্যান্ড জ্যুইশ মেডিকেল হাসপাতালে সন্তান জন্ম দেন অভিনেত্রী। তবে প্রশ্ন থেকে যায়, কবে, কোথায় ও কখন বিয়ে করেছেন শাকিব খান-বুবলী। বিষয়টি নিয়ে সোশ্যাল মিডিয়াসহ নানা মাধ্যমে শুরু হয় আলোচনা-সমালোচনা। স্বাভাবিকভাবে তারকাদের ব্যক্তিজীবন নিয়ে কৌতূহল থাকে দর্শক ও শুভাকাঙ্ক্ষীদের। এবার সেইসব প্রশ্নের উত্তর দিলেন অভিনেত্রী। সোমবার অফিশিয়াল ফেসবুক পেজে শাকিব খানের সঙ্গে তোলা তিনটি ছবি পোস্ট করে বিয়ের তারিখ প্রকাশ করেন বুবলী। ক্যাপশনে তাদের জীবনের দুটো স্মরণীয় তারিখ জানান। বুবলী স্ট্যাটাসে লেখেন, “এখন পর্যন্ত আমার জীবনের স্মরণীয় দুটো তারিখ ২০.০৭.২০১৮ এবং ২১.০৩.২০২০।” এর মধ্যে ‘২০ জুলাই ২০১৮ সাল’ হচ্ছে শাকিব-বুবলীর বিয়ের তারিখ এবং ‘২১ মার্চ ২০২০ সাল’ হচ্ছে ছেলে শেহজাদ খান বীরের জন্ম। অভিনেত্রী পোস্ট করা ছবি তিনটির লোকেশনও জানান। যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে অবস্থিত টাইমস স্কয়ার টাওয়ারের সামনে থেকে তোলা হয়েছে ছবিগুলো। আর তাদের জন্য সবার কাছে দোয়ারও আহ্বান জানিয়েছেন বুবলী।


আরও পড়ুন: