ঢাকা বৃহস্পতিবার
১৮ এপ্রিল ২০২৪
২৮ ডিসেম্বর ২০২৩

পরীমণির অভিযোগ নিয়ে চুপ থাকলেন না রাজ


ডেস্ক রিপোর্ট
154

প্রকাশিত: ১২ নভেম্বর ২০২২ | ০২:১১:০২ পিএম
পরীমণির অভিযোগ নিয়ে চুপ থাকলেন না রাজ ফাইল-ফটো



ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমণি শুক্রবার (১১ নভেম্বর) ভোররাতে এক স্ট্যাটাসের নিচে মিমের সঙ্গে শরীফুল ইসলাম রাজের মেসেজিংয়ের স্ক্রিনশটও শেয়ার করেন। এবার সে স্ক্রিনশট নিয়ে মুখ খুললেন পরীমণি স্বামী শরিফুল রাজ।

তিনি জানান, চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিমের সঙ্গে তার প্রেমের সম্পর্কের কথাও সামনে এনেছেন পরীমণি। কিন্তু আমার বিরুদ্ধে কেন এমন অভিযোগ আনল জানি না। আমি রীতিমতো শকড। আমার বিরুদ্ধে পরীর আনা সব অভিযোগই মিথ্যা।

রাজ আরও বলেন, আমি আমার যেকোনো কাজের প্রতিই যত্নশীল থাকি। সংসারের প্রতি তো আরও যত্নশীল। সংসার, স্ত্রী, সন্তান ফেলে অন্য সম্পর্কে জড়াব, এমন অনৈতিক কথা ভাবতেই পারি না। আমার কথা হলো- যে যাই বলুক, যে কারণেই বলুক আমি এসব নিয়ে মোটেও বিচলিত নই। কারণ মিথ্যা কখনো স্থায়ী হয় না।

দামাল সিনেমার এই নায়ক বলেন, পরী কেন ওই স্ট্যাটাস দিয়েছে তা পরীই বলতে পারবে। তাকেই প্রশ্ন করুন। আমার বিশ্বাস সে-ই সব ক্লিয়ার করবে। আমি শুধু বলব, আমার বিরুদ্ধে আনা সব অভিযোগই মিথ্যা। বিন্দুমাত্রও সত্যি নেই।

প্রসঙ্গত, গত বুধবার (৯ নভেম্বর) গভীর রাতে হুট করেই স্বামী শরিফুল রাজের সঙ্গে চিত্রনায়িকা মিমকে জড়িয়ে স্ট্যাটাস দেন পরীমণি। একই স্ট্যাটাসে রাজ-মিম জুটির পরাণ ও দামাল ছবির পরিচালক রাফিকেও ‘দালাল’ বলে আখ্যায়িত করেন। আর মিমকে বলেন নিজের স্বামী নিয়ে সন্তুষ্ট থাকতে।

ফেসবুকে পরীমণির এমন স্ট্যাটাস দেয়ার কয়েক ঘণ্টা পরই মিম তার ভেরিফায়েড ফেসবুক পেজে কারও নাম উল্লেখ না করেই নিজের অবস্থান পরিষ্কার করেন। এরপর পরীমণি আরেকটি স্ট্যাটাস দেন মিমকে নিয়ে। সেই স্ট্যাটাসে মিমের সঙ্গে তার কথাবার্তার স্ক্রিনশটাও ফাঁস করেন।


আরও পড়ুন: