ঢাকা বৃহস্পতিবার
২৮ মার্চ ২০২৪
২৪ মার্চ ২০২৪

বাংলা টাইগার্সের অধিনায়কের দায়িত্ব পেলন সাকিব


খেলা ডেস্ক
153

প্রকাশিত: ১৪ নভেম্বর ২০২২ | ০৫:১১:২৩ পিএম
বাংলা টাইগার্সের অধিনায়কের দায়িত্ব পেলন সাকিব ফাইল-ফটো



আগামী ২৩ নভেম্বর মধ্যপ্রাচ্যের দেশ সংযুক্ত আরব আমিরাতের শুরু হবে আবুধাবি টি-টেন লিগের ষষ্ঠ আসর। টুর্নামেন্টে বাংলা টাইগার্স নামে বাংলাদেশি মালিকানাধীন একটি দল রয়েছে। যেটিতে আইকন ক্রিকেটার হিসেবে এবার যুক্ত হয়েছেন টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান। তাকে এবার দলটির অধিনায়কের দায়িত্বও দেওয়া হয়েছে।

রোববার (১৩ নভেম্বর) বাংলা টাইগার্স তাদের সামাজিক যোগাযোগমাধ্যমে এক পোস্টের মাধ্যমে সাকিবকে অধিনায়কের গুরুদায়িত্ব দেওয়ার কথা নিশ্চিত করেছে।

বাংলা টাইগার্স তাদের পোস্টে সাকিবের একটি ছবি দিয়ে ক্যাপশনে লিখেছে, ‘নেতা, কিংবদন্তি।’ আপনার যদি আরও সন্দেহ থাকে তবে আসুন এটি পরিষ্কার করি। উপস্থাপনা করছি সাকিব আল হাসান, আমাদের আবুধাবি টি-টেন লিগের ৬ষ্ঠ আসরের অধিনায়ক।

গত সেপ্টেম্বর মাসে আবুধাবিতে টি-টেন লিগের ষষ্ঠ আসরের জন্য নিলাম অনুষ্ঠিত হয়েছিল। সেখান থেকে বাংলাদেশি উইকেটকিপার নুরুল হাসান সোহান এবং পেস বোলিং অলরাউন্ডার মৃত্যুঞ্জয় চৌধুরীকে দলে ভিড়িয়েছিল বাংলা টাইগার্স দলটি।

এবার দলটিতে বাংলাদেশিদের আধিক্য দেখা গেছে। দলটির প্রধান কোচের দায়িত্ব দেওয়া হয়েছে বাংলাদেশ দলের সাবেক তারকা ক্রিকেটার আফতাব আহমেদকে। এ ছাড়া মেন্টর হিসেবে দায়িত্ব পালন করবেন, বিকেএসপির প্রখ্যাত কোচ ও ক্রিকেট বিশ্লেষক নাজমুল আবেদীন ফাহিম। আর সবশেষ দলটির সহকারী কোচ হিসেবে নিয়োগ পেয়েছেন জিম্বাবুয়ের সাবেক তারকা ক্রিকেটার তাতেন্দা তাইবু।


আরও পড়ুন: