ঢাকা বৃহস্পতিবার
২৫ এপ্রিল ২০২৪
২৮ ডিসেম্বর ২০২৩

রাজের বিপরীতে কাজ করবেন না মিম


ডেস্ক রিপোর্ট
161

প্রকাশিত: ১৯ নভেম্বর ২০২২ | ০৩:১১:২৯ পিএম
রাজের বিপরীতে কাজ করবেন না মিম ফাইল-ফটো



ঢালিউডে বর্তমানে সফল জুটির তালিকায় নাম লিখেয়েছেন ‘পরাণ’ ও ‘দামাল’ সিনেমায়  অভিনীত বিদ্যা সিনহা মিম ও শরীফুল রাজ। এই জুটিকে বেশ ভালো ভাবেই গ্রহণ করেছেন সেনেপ্রেমীরা। তবে সব কিছু ছাপিয়ে চিত্রনায়িকা-রাজের স্ত্রী পরীমণি ও মিমের পাল্টাপাল্টি ফেসবুক পোস্ট সব কিছুকে ছাপিয়ে গেছে।

এবার শরীফুল রাজের সঙ্গে কাজ না করার ঘোষণা দিয়েছেন মিম। ইতিমধ্যে বেশ কয়েকটি গণমাধ্যমে এ বিষয়ে খবরও প্রকাশিত হয়েছে। মিম বলেন, ‘যেটা শুনেছেন আমি সেটাই বলেছি। সত্যিই শুনেছেন। এখন আর রাজের বিপরীতে কাজ করব না’।

এদিকে, রায়হান জুয়েলের নতুন সিনেমা ‘পথে হলো দেখা’ ছবিতে রাজের সঙ্গে অভিনয় করার কথা ছিল মিমের। তবে মিম এই ছবিতে রাজের সঙ্গে কাজ করবেন না বলে জানিয়েছেন। মিম বলেন, ‘রাজের সঙ্গে পরপর দুটি ছবি ভালো গেছে আমার। রাজ খুব ভালো সহশিল্পী। জুয়েল ভাইয়ের পরিচালনায় এই ছবিতেও রাজের বিপরীতে কাজের কথা ছিল। কিন্তু এখন আর রাজের বিপরীতে কাজ করব না। এ কথা বলে দিয়েছি পরিচালককে। এর মধ্যে রাজের বিপরীতে কাজের জন্য আরও বেশ কয়েকটি চিত্রনাট্য হাতে এসেছে। কিন্তু পরিচালকদের  জানিয়ে দিয়েছি রাজের সঙ্গে আর কাজ করব না’।

মিম আরও বলেছেন, ‘গল্পের প্রয়োজনে ছবিতে কতগুলো রোমান্টিক দৃশ্য থাকতে পারে। এখন রাজের সঙ্গে এসব দৃশ্য করতে গেলে তাদের পরিবারে আবার অবিশ্বাস তৈরি হবে, ঝামেলা তৈরি হবে। তাতে আমার ও আমার পরিবারের জন্য মানসম্মান ক্ষুণ্ন হবে। সামাজিক ও পারিবারিকভাবে আবারও হেয় হতে পারি আমি। আমি চাই রাজ ও পরীমনি ভালো থাকুক’।


আরও পড়ুন: