ঢাকা শুক্রবার
২৯ মার্চ ২০২৪
২৮ ডিসেম্বর ২০২৩

শাকিবের সাথে সিনেমা করার ব্যাপারে যা বললেন তিশা


ডেস্ক রিপোর্ট
143

প্রকাশিত: ০৬ অক্টোবর ২০২২ | ০১:১০:০৯ পিএম
শাকিবের সাথে সিনেমা করার ব্যাপারে যা বললেন তিশা ফাইল-ফটো



চিত্রনায়ক শাকিব খানকে নিয়ে নির্মাতা রায়হান রাফি নতুন একটি সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন। যদিও সিনেমার নাম ও নায়িকা কে থাকছেন এ বিষয়ে কোনো তথ্য দেননি নির্মাতা রাফি। সিনেমার ঘোষণা দেয়ার পর শাকিবের নায়িকা হিসেবে থাকবেন ছোট পর্দার অভিনেত্রী তানজিন তিশা। এমন খবর একটি গণমাধ্যমে প্রকাশ হয়। এই খবরে বিব্রত ছোট পর্দার এই অভিনেত্রী।

মঙ্গলবার (৪ অক্টোবর) সামাজিক যোগাযোগমাধ্যমে তিশা লেখেন, ‘আমি যদি সিনেমা করি সেটাতো সুখবর! আর আমি যদি কখনও সিনেমা করি তা সবাইকে জানিয়ে করব। আশা করি, কেউ গুজব ছড়াবেন না বা মিথ্যা নিউজ করবেন না। সবাইকে ধন্যবাদ।

এর আগে মঙ্গলবার (৪ অক্টোবর) রাফি তার ভেরিফাইড ফেসবুক পোস্টে লিখেন, আমার প্রথম সিনেমা মুক্তির পর থেকেই শাকিব খান ভক্তদের এবং আমার ভক্তদের- সবারই অনুরোধ ছিল, আমি যেন শাকিব ভাইয়াকে নিয়ে সিনেমা বানাই। আমার নিজেরও অনেক ইচ্ছে ছিল। কিন্তু এমন কোনো গল্পে আমরা পৌঁছাতে পারছিলাম না, যে গল্পে আমাদের দুজনেরই বিশ্বাস ছিল।

তিনি ফেসবুকে লিখেন, বাংলাদেশি সিনেমার সুপারস্টার শাকিব খানের সঙ্গে পরিচালক রায়হান রাফির কোলাবোরেশন আসছে  খুব শিগগিরই। 'দামাল' এর পর আমার সবচেয়ে বড় ভেঞ্চার নির্মিত হতে যাচ্ছে এস কে ফিল্মসের সঙ্গে।


আরও পড়ুন: