ঢাকা বৃহস্পতিবার
২৮ মার্চ ২০২৪
২৪ মার্চ ২০২৪

নেইমারের জাতীয় দলে ফেরা নিয়ে অনিশ্চয়তা


খেলা ডেস্ক
147

প্রকাশিত: ১০ ডিসেম্বর ২০২২ | ১১:১২:৩২ এএম
নেইমারের জাতীয় দলে ফেরা নিয়ে অনিশ্চয়তা ফাইল-ফটো



কাতার ফুটবল বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে ক্রোয়েশিয়ার কাছে টাইব্রেকারে হেরে হেক্সা মিশন শেষ হয়েছে ব্রাজিলের। নির্ধারিত ৯০ মিনিট গোলশূণ্য শেষ হওয়ার পর খেলা অতিরিক্ত মিনিটে গড়ায়। ১০৬ মিনিটে নেইমারের গোলে এগিয়ে যায় ব্রাজিল। এর ১১ মিনিট পর সমতা ফেরান পেটকোভিচ। পরে টাইব্রেকারে ভাগ্য নির্ধারণ হয় দুই দলের।

কিন্তু টাইব্রেকারে ক্রোয়েশিয়ার কাছে ৪-২ গোলে হেরে যায় ব্রাজিল। বিশ্বকাপ থেকে এমন হৃদয়বিদারক বিদায়ের পর আল রাইয়ানে সাংবাদিকদের নেইমার বলেন, আর জাতীয় দলের হয়ে খেলবেন কিনা তা নিশ্চিত নন তিনি। খবর ইএসপিএন’র।

তিনি বলেন, সত্যি বলতে কী আমি জানি না। আমার মনে হয় এমন পরিস্থিতিতে এখন কথা বলা ঠিক হবে না। হয়ত আমি ঠিকঠাকভাবে চিন্তাভাবনা করছি না। ব্রাজিল তারকা আরও বলেন, যদি বলি আর জাতীয় দলের হয়ে খেলব না, তাহলে এটি তড়িঘড়ি সিদ্ধান্ত হয়ে যাবে। কিন্তু আমি কোনো কিছুর নিশ্চয়তা দিতে পারছি না। কী হয় সেজন্য অপেক্ষা করছি।

ব্রাজিলের প্রাণভোমরা নেইমার বলেন, আমি বিষয়টি নিয়ে ভাবতে এই সময়টাকে কাজে লাগাতে চাই। আমি কী করতে চাই, তা এখন ভাবব। এখনই হয়ত ব্রাজিলের জন্য আমার দরজা বন্ধ করব না, তবে আমি যে জাতীয় দলের হয়ে খেলব সেটাও শতভাগ বলতে পারছি না। এদিন ব্রাজিল হারলেও অনন্য একটি রেকর্ড করেছেন নেইমার। ব্রাজিলের হয়ে ৭৭টি গোল করে পেলেকে স্পর্শ করেছেন।


আরও পড়ুন: