ঢাকা শনিবার
২০ এপ্রিল ২০২৪
২৮ ডিসেম্বর ২০২৩

রণবীর-দীপিকার সিনেমায় চমক দেখাবে ‘সার্কাস’


ডেস্ক রিপোর্ট
167

প্রকাশিত: ০৩ ডিসেম্বর ২০২২ | ১২:১২:১৩ পিএম
রণবীর-দীপিকার সিনেমায় চমক দেখাবে ‘সার্কাস’ ফাইল-ফটো



বলিউডের জনপ্রিয় তারকা দম্পতি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। দুজনেই অভিনয় দিয়ে নিজেদেরকে প্রমাণ করেছেন বহুবার। সামনে আবারও চমক নিয়ে হাজির হচ্ছেন এই তারকা দম্পতি।

রোহিত শেঠি পরিচালিত ছবি ‘সার্কাস’ এ চমক দেখাবেন তারা। এ ছবিতেই উত্তমকুমার অভিনীত ‘ভ্রান্তিবিলাস’ ছবির স্মৃতি পুনরায় দেখতে পাবে দর্শকরা। ইতোমধ্যে ছবির ট্রেলার দেখে সেই আভাসও পেয়েছেন ভক্ত-অনুরাগীরা। সিনেমায় একগুচ্ছ নায়ক-নায়িকা পর্দা মাতাবে বলে জানা গেছে। সেই সঙ্গে স্বামী রণবীরের সঙ্গে কোমর দুলিয়ে নেচে আরেক চমক দেখাবেন দীপিকা পাড়ুকোন।

জানা গেছে, ১৯৮২ সালে মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘আঙ্গুর’ এর রিমেক ভার্সন হচ্ছে ‘সার্কাস’। এটি সঞ্জীব কুমার অভিনীত ‘দো দুনি চার’ এর আদলে নির্মিত হয়েছে। ছবিটি ১৯৬৮ সালে মুক্তি পায় এবং উত্তমকুমার অভিনীত ‘ভ্রান্তিবিলাস’ সিনেমার হিন্দি রিমেক এটি।

প্রসঙ্গত, রণবীর-দীপিকা অভিনীত ‘সার্কাস’ ছবিটির শুটিং শুরু হয়েছিল ২০২০ সালের নভেম্বরে। কিন্তু করোনার জন্য ছবিটির কাজ বন্ধ রেখেছিলেন নির্মাতা। পরে ২০২২ সালে নভেম্বরে সিনেমাটির শুটিং সম্পন্ন করেছেন এর কলাকুশলীরা। শুক্রবার (২৩ ডিসেম্বর) ‘সার্কাস’ সিনেমাটি মুক্তি পাবে।


আরও পড়ুন: