ঢাকা মঙ্গলবার
১৬ এপ্রিল ২০২৪
২৭ মার্চ ২০২৪

রাস্তায় ঢোল বাজিয়ে মেসি মেসি স্লোগানে মাশরাফি (ভিডিও)


ডেস্ক রিপোর্ট
165

প্রকাশিত: ১৯ ডিসেম্বর ২০২২ | ১২:১২:৫৪ পিএম
রাস্তায় ঢোল বাজিয়ে মেসি মেসি স্লোগানে মাশরাফি (ভিডিও) ফাইল-ফটো



সৌদি আরবের কাছে পরাজয় দিয়ে মিশন শুরু করা আর্জেন্টিনাই শেষ পর্যন্ত বিশ্বকাপ শিরোপা নিয়ে দেশে ফিরছে। দীর্ঘ ৩৬ বছরের আক্ষেপ ঘুছিয়ে জিতেছে বিশ্বকাপ। দলটির কিংবন্তি লিওনেল ম্যাচে ক্যারিয়ারের পড়ন্ত বিকেলে এসে পেয়েছেন বিশ্বজয়ের স্বাদ।

বিশ্বাকাপে বাংলাদেশের আর্জেন্টাইন সমর্থকদের কথা নতুন করে বলার কিছুই নেই। দেশের জনপ্রিয় সেলিব্রেটি থেকে শুরু করে ক্রিকেট, ফুটবল এবং চিত্র জগতের অধিকাংশ তারকাই আর্জেন্টিনার সমর্থক। যে তালিকায় সবার ওপরে রয়েছে বাংলাদেশ দলের সাবেক ও বর্তমান দুই অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা এবং সাকিব আল হাসানের নাম।

আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের পর অদ্ভুত এক কাণ্ড ঘটালেন টাইগারদের সফল অধিনায়ক মাশরাফি। নিজের অফিসিয়াল ফেসবুক পেজে তেমনই একটি ভিডিও শেয়ার করেন সাবেক এ অধিনায়ক।

মাশরাফির শেয়ার করা ভিডিওতে দেখা যায়, মাথায় শীতের কাপড় বেধে রাস্তায় দাঁড়িয়ে ঢোল বাজাচ্ছেন মাশরাফি মাশরাফি। তার সঙ্গে আবার মেসি মেসি স্লোগানে মেতেছে উপস্থিত দর্শকরা।

ওই পোস্টের কমেন্টে মাশরাফি লেখেন, ‘বোঝার পরে আমার ২৮ বছরের অপেক্ষা। শেষমেশ ঊদযাপন টা বাচ্চাদের সাথেই করতে পারলাম। অভিনন্দন আর্জেন্টিনা। আল্লাহ যদি বাঁচিয়ে রাখেন ইনশাল্লাহ কোন একদিন বাংলাদেশের জন্য এমন ঊদযাপন করতে চাই।’


আরও পড়ুন: