ঢাকা মঙ্গলবার
২৩ এপ্রিল ২০২৪
২১ এপ্রিল ২০২৪

বিয়ে করে রাখি নিজের নাম বদলে হলেন ফাতিমা


ডেস্ক রিপোর্ট
171

প্রকাশিত: ১২ জানুয়ারী ২০২৩ | ০২:০১:০৩ পিএম
বিয়ে করে রাখি নিজের নাম বদলে হলেন ফাতিমা



ক্যান্সারে আক্রান্ত হয়ে মা হাসপাতালে ভর্তি। মাকে নিয়ে দুশ্চিন্তায় রাত কাটছে না রাখি সাওয়ান্তের। সে কথা সোশ্যাল মিডিয়ায় লাইভে এসে স্পষ্ট জানিয়েছেন বলিউডের এই অভিনেত্রী। আর এবার সোশ্যাল মিডিয়ার হাত ধরে ভাইরাল হল রাখি সাওয়ান্ত ও প্রেমিক আদিল খান দুরানির বিয়ের ছবি।

তবে শুধু বিয়ে নয়। এবার খবরে এসেছে বিয়ের পরই রাখি নিজের নাম বদলে ফেললেন। রাখির নামের সঙ্গে যুক্ত হলো ফাতিমা। অর্থাৎ রাখির পুরো নাম রাখি সাওয়ান্ত ফাতিমা। রাখি যে বিয়ের পর এই নাম বদলে ফেলেছেন তার প্রমাণ রয়েছে বিয়ের সার্টিফিকেটেই।

গোপনে আদিলের সঙ্গে রাখি বিয়ে করে। ছবিতে দেখা গিয়েছে, গলায় মালা পরে, হাতে বিয়ের সার্টিফিকেট নিয়ে দাঁড়িয়ে আছেন রাখি ও আদিল। তবে আপাতত, এই ব্যাপারে কোনও মন্তব্য করতে চাননি রাখি ও আদিল কেউই।

বলিউডের মির্চি গার্ল রাখি সাওয়ান্ত খোদ নিজেই সোশ্যাল মিডিয়ায় ফাঁস করেছিলেন প্রেমিকের নাম আদিল খান ডুরানি। তবে শুধু প্রেমিকের নামই নয়, প্রেমিককে পাশে নিয়ে ভিডিও এবং ছবিও আপলোড করলেন রাখি। আর সেখানেই তিনি জানিয়ে ছিলেন এই নতুন প্রেমের কথা।

খবরে থাকতে বরাবরই রাখি নানারকম চমক দিয়ে থাকেন। এই যেমন, বিগ বস ১৫-র সময় রাখি হঠাৎই জানিয়ে দেন, তিনি রীতেশ নামের এক ব্যক্তির সঙ্গে বিয়ের সম্পর্কে আবদ্ধ। এই রীতেশ নাকি থাকেন কানাডাতে। রীতেশের রয়েছে স্ত্রী ও সন্তানও। তবুও নাকি রাখিকে বিয়ে করেছেন তিনি। এমনকী, এই রীতেশকে রাখি নিয়ে এসেছিলেন বিগ বসের ঘরেও। রীতেশকে দেখে, সলমন বলেছিলেন, রাখি নিশ্চয়ই স্বামী ভাড়া করেছেন! সেই নিয়েও বিগ বসের অন্দরে হয়েছিল শোরগোল।

কেরিয়ারের শুরু থেকেই রাখি ঠোঁটকাটা। যা মুখে আসে, তাই বলে দেন। এই যেমন, কয়েকদিন আগে এক সাক্ষাৎকারে বলিউড ছবিতে অভিনয়ের সুযোগ পাওয়া নিয়ে রীতিমতো বিস্ফোরক মন্তব্য করে বসলেন রাখি। এই সাক্ষাৎকারে রাখি জানিয়েছিলেন, স্তনের সাইজ বড় হলেই নাকি বলিউডে সুযোগ ঘটে। যা নিয়ে শোরগোল শুরু হয়েছিল বলিপাড়ায়। সেই বিন্দাস রাখি হঠাৎ করে বিয়ের খবর গোপন কেন করলেন, তা নিয়ে আলোচনা বলিপাড়ায়।


আরও পড়ুন: