ঢাকা বৃহস্পতিবার
২৫ এপ্রিল ২০২৪
২১ এপ্রিল ২০২৪

বয়স ৩১ বাবা হয়েছেন ৫৭ সন্তানের


ডেস্ক রিপোর্ট
162

প্রকাশিত: ২৪ জানুয়ারী ২০২৩ | ১১:০১:০৭ এএম
বয়স ৩১ বাবা হয়েছেন ৫৭ সন্তানের ফাইল-ফটো



একটি, দুইটি নয়, বর্তমানে ৫৭টি সন্তানের বাবা তিনি। তিনি আমেরিকার ক্য়ালিফোর্নিয়ার বাসিন্দা। নাম তার কাইল গর্ডি। তার বয়স ৩১ বছর। তিনি পেশায়  একজন স্পার্ম ডোনার। বিশ্বের বিভিন্ন দেশে ছড়িয়ে রয়েছে তার সন্তানেরা। 

কাইল জানিয়েছেন, গত ৯ বছর ধরে এই কাজ করছেন তিনি। এখনও পর্যন্ত তার সৌজন্য়েই পুরো বিশ্বের ৪৮ জন নারী মাতৃত্বের স্বাদ পেয়েছেন বলে দাবি করেছেন কাইল।

কিছুদিন আগেই ব্রিটেন এবং ফ্রান্সে গিয়েছিলেন কাইল। এই দুই দেশে তিন জন মহিলার জন্য় স্পার্ম দান করে এসেছেন তিনি। ওই মহিলারা বর্তমানে সন্তানসম্ভবা। ইতিমধ্য়েই ৫৭টি শিশুর বায়োলজিকাল ফাদার কাইল খুব শিগগিরই আরও ১৪টি শিশুর বাবা হতে চলেছেন বলে জানা গিয়েছে।

তবে এই কাজ করতে গিয়ে ব্য়ক্তিগত জীবনেও সমস্য়ার মুখে পড়তে হয়েছে কাইলকে। কারণ যেই মাত্র তার সঙ্গিনীরা জানতে পারেন কাইলের একজন স্পার্ম ডোনার, সঙ্গে সঙ্গে তাকে ছেড়ে চলে যান তারা।

নিউ ইয়র্ক পোস্ট-এ প্রকাশিত রিপোর্ট অনুযায়ী, স্পার্ম ডোনার হিসেবে কাজে সাফল্য়ের জন্য় দিনে অন্তত দশ ঘণ্টা ঘুমোন কাইল। নিজেদের চিন্তামুক্ত রাখার চেষ্টা করেন। কোনো রকম সংক্রমণে যাতে আক্রান্ত না হন, তাও খেয়াল রাখতে হয় কাইলকে।

অবশ্য় ব্য়ক্তিগত জীবনে যে সমস্য়াই হোক না কেন, কাইল স্পার্ম ডোনার হিসেবে কাজ চালিয়ে যেতে চান। এমন কি, বীর্য বাঁচিয়ে রাখার জন্য় কারও সঙ্গে শারীরিক সম্পর্কেও লিপ্ত হন না কাইল।


আরও পড়ুন: