ঢাকা শুক্রবার
২৬ এপ্রিল ২০২৪
২৮ ডিসেম্বর ২০২৩

বিয়ের পর প্রথমবার প্রকাশ্যে সিদ্ধার্থ-কিয়ারা


ডেস্ক রিপোর্ট
185

প্রকাশিত: ০৯ ফেব্রুয়ারি ২০২৩ | ১০:০২:০৩ এএম
বিয়ের পর প্রথমবার প্রকাশ্যে সিদ্ধার্থ-কিয়ারা ফাইল-ফটো



সব লুকোচুরির অবসান হয়েছে গতকাল। দুই-তিন বছর প্রেমের কথা স্বীকার না করলেও মঙ্গলবার একেবারে বিয়ের ঘোষণা দিয়েছেন সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি। এর পর থেকেই ভক্তদের অপেক্ষা ছিল নতুন দম্পতিকে প্রকাশ্যে দেখার। বিয়ের এক দিন পরই পূরণ হলো সেই প্রত্যাশা, একসঙ্গে দেখা গেল ‘সিয়ারা’কে।
গতকাল রাজস্থানের জয়সালমিরের সূর্যগড় প্যালেসে বসেছিল সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানির বিয়ের আসর। বিয়ের আনুষ্ঠানিকতা শেষে আজ বুধবার জয়সালমির থেকে মুম্বাইয়ের ফিরতি উড়োজাহাজ ধরছেন আমন্ত্রিত অতিথিরা। আজ বিকেল মুম্বাইতে রওনা হয়েছেন নতুন দম্পতি সিদ্ধার্থ ও কিয়ারাও। জয়সালমির বিমানবন্দরে ক্যামেরাবন্দী হন তাঁরা।

বিয়ের পর প্রথমবার কিয়ারা ও সিদ্ধার্থ

বিয়ের পর প্রথমবার কিয়ারা ও সিদ্ধার্থ 

ছবি : সংগৃহীত

বিয়ের আগে তাঁদের একসঙ্গে দেখা হলে মুখ লুকাতে চাইতেন। কিন্তু এখন তো আর তার দরকার নেই, হাসিমুখেই আলোকচিত্রীদের ছবির জন্য পোজ দেন এই তারকা দম্পতি। হাত নেড়ে উপস্থিত পাপারাজ্জিদের শুভেচ্ছা জানান কিয়ারা, ছুড়ে দেন উড়ন্ত চুমু।

বিমানবন্দরে কিয়ারাকে দেখা যায় কালো প্যান্ট, কালো টপসে। গায়ে জড়িয়ে ছিলেন শাল। এ সময় কিয়ারার কপালে দেখা যায় সিঁদুর। সিদ্ধার্থের পরেছিলেন জিনস, সাদা টি-শার্ট আর জ্যাকেট।

আরও পড়ুন

বিয়ের ছবি পোস্ট করে যা লিখলেন কিয়ারা–সিদ্ধার্থ

বিয়ের ছবি পোস্ট করে যা লিখলেন কিয়ারা–সিদ্ধার্থ

 

জানা গেছে, শিগগিরই মুম্বাই ও দিল্লিতে তাঁদের বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করা হবে।

আগেই জানা গেছে, ব্যস্ত শুটিংসূচির কারণে বিয়ের পর মধুচন্দ্রিমায় যেতে পারছেন সিদ্ধার্থ-কিয়ারা দম্পতি।

অবশেষে সাত পাকে সাত পাকে বাঁধা পড়লেন কিয়ারা ও সিদ্ধার্থ

অবশেষে সাত পাকে সাত পাকে বাঁধা পড়লেন কিয়ারা ও সিদ্ধার্থ

টুইটার

সিদ্ধার্থ মালহোত্রার একটি ওয়েব সিরিজের দৃশ্যধারণের সূচি রয়েছে, সঙ্গে কিয়ারারও কয়েকটি কাজের বিষয়ে আলোচনা হয়েছে। দৃশ্যধারণের পাশাপাশি বিয়ে-পরবর্তী কিছু রীতিও পালন করতে হবে তাঁদের। সব সামলে শিগগিরই মধুচন্দ্রিমায় যাওয়া হচ্ছে না তাঁদের।


আরও পড়ুন: