ঢাকা বৃহস্পতিবার
২৫ এপ্রিল ২০২৪
২৭ মার্চ ২০২৪

টি টোয়েন্টি থেকে মুশফিকের বিদায়


খেলা ডেস্ক
169

প্রকাশিত: ০৪ সেপ্টেম্বর ২০২২ | ১২:০৯:১০ পিএম
টি টোয়েন্টি থেকে মুশফিকের বিদায় ফাইল-ফটো



ফেসবুক স্ট্যাটাসে টি টোয়েন্টি থেকে অবসরের ঘোষণা দিয়েছেন মুশফিকুর রহীম। এশিয়া কাপ খেলে দেশে ফেরার একদিন পরই অবসরের সিদ্ধান্তের কথা জানালেন তিনি। রোববার (৪ সেপ্টেম্বর) নিজের ভেরিফাইড ফেসবুক পেইজে এই স্ট্যাটাস দেন মুশফিক।

হুবুহু তার স্ট্যাটাসটি তুলে দেয়া হলঃ

[caption id="attachment_3504" align="alignleft" width="300"]মুশফিকুর রহিম ফেসবুক স্ট্যাটাস মুশফিকুর রহিম ফেসবুক স্ট্যাটাস[/caption]

সবাইকে সালাম এবং শুভেচ্ছা। দীর্ঘ ক্রিকেট ক্যারিয়ারের যাত্রায় আমি আপনাদের সবাইকে পাশে পেয়েছি। ভাল এবং খারাপ দুই সময়েই আপনাদের অকুন্ঠ সমর্থন আমার প্রেরনা। টি টোয়েন্টি আন্তর্জাতিক ক্রিকেট ক্যারিয়ার থেকে আজ আমি অবসর নিচ্ছি। তবে, বাংলাদেশের হয়ে টেস্ট এবং ওয়ানডে খেলা চালিয়ে যাবো। আশা করছি এই দুই ফরম্যাটে আমি আরো কিছু নিয়ে আসতে পারবো দেশের জন্য। বাংলাদেশ প্রিমিয়ার লিগ(বিপিএল) সহ অন্যান্য ফ্রেঞ্চাইজি লিগে আমি আমার খেলা চালিয়ে যাবো টি টোয়েন্টি ফরম্যাটে। আলহামদুলিল্লাহ। সবার নিকট কৃতজ্ঞতা। ধন্যবাদ। আল্লাহ হাফেজ।

তবে বাংলাদেশের হয়ে ওয়ানডে ও টেস্ট খেলে যাবেন জাতীয় দলের এ সাবেক অধিনায়ক। পাশাপাশি বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ও অন্যান্য টি-টোয়েন্টি টুর্নামেন্টও খেলবেন তিনি।


আরও পড়ুন: