ঢাকা শুক্রবার
১৯ এপ্রিল ২০২৪
২৮ ডিসেম্বর ২০২৩

গোবিন্দর সুপারহিট সিনেমা রিমেক করবেন কিং খান


ডেস্ক রিপোর্ট
131

প্রকাশিত: ০৭ সেপ্টেম্বর ২০২২ | ১১:০৯:৪৭ এএম
গোবিন্দর সুপারহিট সিনেমা রিমেক করবেন কিং খান ফাইল-ফটো



বলিউড বাদশাহ শাহরুক খান মানেই সুপার হিট সিনেমা। তবে কেবল শাহরুখ খান একাই নন, আরও অনেক তারকা রয়েছেন যাদের সিনেমা ব্যবসা সফল। সেই তালিকায় রয়েছেন রাজাবাবু গোবিন্দ। তারও অনেক সিনেমা বক্স অফিসে সফল। এবার গোবিন্দরই এক সুপারহিট সিনেমা নতুন করে তৈরি করতে যাচ্ছেন খান সাহেব।

বলিউডে এবার প্রথম নয়, এর আগেও অনেক তারকা রিমেক করেছেন। এসবের মধ্যে বক্স অফিসে কিছু সিনেমা সফল, আবার কিছু ব্যর্থ। তাই বলে সংশ্লিষ্টদের মাঝে রিমেকের ব্যাপারে একটুও উৎসাহ কমেনি। এখন শোনা যাচ্ছে খোদ বলিউড বাদশাহই নাকি গোবিন্দর একটি সিনেমা রিমেক করতে চান।

শাহরুখ খান অভিনয়ের পাশাপাশি প্রযোজনাও করে থাকেন। বলিউডে রেড চিলিজ সংস্থা ভিজ্যুয়াল ইফেক্টের কাজের জন্য বেশ বিখ্যাত। এখন সিনেমা ও সিরিজের কাজেও জোর দিচ্ছে প্রতিষ্ঠানটি। কিছুদিন আগেই আলিয়া ভাটের সঙ্গে যৌথভাবে ‘ডার্লিংস’ সিনেমা প্রযোজন করেছিল। সিনেমাটি নেটফ্লিক্সসহ সব মাধ্যমে প্রশংসা পেয়েছিল। মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিন এক প্রতিবেদনে জানায়, ‘ডার্লিংস’ সিনেমার সাফল্যের পর আরও এক্সপেরিমেন্টাল হতে চাইছেন শাহরুখ খান। এ কারণেই নাকি গোবিন্দর সুপারহিটে সিনেমা ‘দুলহে রাজা’-এর স্বত্ত্ব কিনেছে রেড রিলিজ সংস্থা। হর্মেশ মালহোত্রা পরিচালিত এই কমেডি সিনেমাটি মুক্তি পেয়েছিল ১৯৯৮ সালে।


আরও পড়ুন: