ঢাকা শুক্রবার
২৬ এপ্রিল ২০২৪
২৮ ডিসেম্বর ২০২৩

অস্ট্রেলিয়া দাপিয়ে এবার প্রেমের শহরে ‘পরাণ’


ডেস্ক রিপোর্ট
173

প্রকাশিত: ০৮ সেপ্টেম্বর ২০২২ | ০৩:০৯:২১ পিএম
অস্ট্রেলিয়া দাপিয়ে এবার প্রেমের শহরে ‘পরাণ’ ফাইল-ফটো



গত কোরবানির ঈদে মুক্তি পাওয়া সিনেমা ‘পরাণ’-এর জয়জয়কার চলছেই। তরুণ নির্মাতা রায়হান রাফী পরিচালিত এই সিনেমা যারাই দেখছেন, তারাই প্রশংসা করছেন। দেশ জুড়ে তুমুল জনপ্রিয়তা পাওয়া সিনেমাটি বিদেশেও রাজত্ব করছে।

এরইমধ্যে অস্ট্রেলিয়ার প্রবাসী বাঙালিরা মুগ্ধ হয়েছেন ‘পরাণ’ দেখে। এবার প্রেমের শহর হিসেবে খ্যাত ফ্রান্সের প্যারিসে যাচ্ছে বিদ্যা সিনহা মিম অভিনীত সিনেমাটি।

প্যারিসের দুটি প্রেক্ষাগৃহে প্রদর্শিত হবে বাংলাদেশের ‘পরাণ’। ৯ সেপ্টেম্বর স্থানীয় সময় সন্ধ্যা ৬ টা ৩০ মিনিটে সেখানকার ‘পাতে দ্য লা ভিলেত’ সিনেমা হলে এটির প্রিমিয়ার শো অনুষ্ঠিত হবে। ১০, ১১, ১২ ও ১৩ সেপ্টেম্বর ‘পাতে দ্য লা’ এবং ‘ভিলেত গ্যঁমো সাঁ দনি’ হলে দেখানো হবে সিনেমাটি।

‘পরাণ’ সিনেমার দৃশ্যে শরিফুল রাজ, মিম ও ইয়াশ রোহান প্যারিসে সিনেমাটি পরিবেশনের দায়িত্বে রয়েছে ‘দেশি এন্টারটেইনমেন্ট’ নামক প্রতিষ্ঠান। আগ্রহীরা অনলাইনে ‘পরাণ’-এর টিকিট কিনতে পারবেন বলে জানিয়েছে তারা।

এদিকে, চলতি মাসের মাঝামাঝি সময়ে যুক্তরাষ্ট্র ও কানাডায়ও ‘পরাণ’ মুক্তি পাবে বলে জানিয়েছে এর প্রযোজনা প্রতিষ্ঠান লাইভ টেকনোলোজিস।

উল্লেখ্য, সত্য ঘটনা অবলম্বনে নির্মিত হয়েছে ‘পরাণ’। এর কেন্দ্রীয় চরিত্রগুলোর একটিতে অভিনয় করেছেন বিদ্যা সিনহা মিম। এতে তার বিপরীতে অভিনয় করেছেন শরিফুল রাজ ও ইয়াশ রোহান। এছাড়াও আছেন শহীদুজ্জামান সেলিম, রোজি সিদ্দিকী, শিল্পী সরকার অপু, রাশেদ মামুন অপু প্রমুখ।


আরও পড়ুন: