ঢাকা শুক্রবার
০৩ মে ২০২৪
৩০ এপ্রিল ২০২৪

যেসব এলাকায় গ্যাস থাকবে না আজ


ডেস্ক রিপোর্ট
160

প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর ২০২৩ | ০৩:০৯:৫৩ পিএম
যেসব এলাকায় গ্যাস থাকবে না আজ ফাইল-ফটো



আজ বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর, ২০২৩) ঢাকার আশপাশের বেশ কিছু এলাকায় গ্যাসের পাইপলাইন নির্মাণের কারণে প্রায় ৪ ঘণ্টা গ্যাস সরবরাহ ব্যাহত হবে। বুধবার এক প্রেস বিজ্ঞপ্তিতে তিতাস এ খবর নিশ্চিত করেছেন।

প্রতিবেদনে বলা হয়, আজ দুপুর ২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত গোদনাইল, এনায়েতনগর, বুবাজার, লাকি বাজার, হাজীগঞ্জ, ওয়াবদপুল, কাইয়ুমপুর, ফতুল্লা, সান্তাপুর ও জেলখানা এলাকায় গ্যাসের পাইপলাইন নির্মাণে মোট ৪ ঘণ্টা সময় লেগেছে। . হাজীগঞ্জ জংশন থেকে সিবু মার্কেট ও পোস্ট রোড পর্যন্ত এলাকা। পাঁচবটি, মাইজদাইর, ইজদাইর, ছাজারা, খানপুর, কিলারপুল, তল্লা, কুতুবাইল, ধর্মগঞ্জ, ঠাকরমাট, পাগলা, চিতাশাল, দেলপাড়া, ঝালকুড়ি, নয়ামাটি, দাপা ইদ্রাকপুর, ভূইগড়, কুতুবপুর ইউনিয়ন ও আশপাশের এলাকা। ঢাকা ম্যাচ, সেনপুর, মোক্তারপুর, নারায়ণগঞ্জ ঘাঁটি এলাকা, কাশিপুর ইউনিয়ন হয়ে পঞ্চবটি থেকে মোক্তারপুর এলাকা, ধর্মগঞ্জ, শামনগাঁও, সিদ্ধিরগঞ্জ, আদমজী, সাহেবপাড়া, চিটাগাং রোড এলাকা থেকে মিজমিজি সব শ্রেণীর গ্রাহকদের জন্য বন্ধ থাকবে।

মুন্সীগঞ্জ ও নারায়ণগঞ্জ শহরের আশপাশের সিদ্ধিরগঞ্জ ও ফতুল্লা থানার আওতাধীন এলাকায় গ্যাস সরবরাহ বিঘ্নিত হবে এবং সাময়িক অসুবিধা বা নিম্নচাপ সৃষ্টি হবে বলেও নোটিশে উল্লেখ করা হয়েছে। তিতাস গ্যাস ব্যবস্থাপনায় গ্যাস সরবরাহে বাধার কারণে সাময়িক অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করেছে।


আরও পড়ুন:

বিষয়: