ঢাকা শুক্রবার
০৩ মে ২০২৪
৩০ এপ্রিল ২০২৪

ভোটের আগে প্রধানমন্ত্রীর শেষ জনসভা নারায়ণগঞ্জে


ডেস্ক রিপোর্ট
119

প্রকাশিত: ০৪ জানুয়ারী ২০২৪ | ০৪:০১:২৯ পিএম
ভোটের আগে প্রধানমন্ত্রীর শেষ জনসভা নারায়ণগঞ্জে ফাইল-ফটো



ভোটের আগে শেষ নির্বাচনী জনসভায় যোগ দিতে আজ বৃহস্পতিবার নারায়ণগঞ্জ যাচ্ছেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দুপুরে শহরের ইসদাইর এলাকায় একেএম শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স মাঠে জনসভায় ভাষণ দেবেন তিনি।

দলের সভাপতির আগমন ও জনসভা ঘিরে ব্যাপক প্রস্তুতি নিয়েছে আওয়ামী লীগ। এরই মধ্যে জন-সভাস্থলে মঞ্চ তৈরি করা হয়েছে। সাজানো হয়েছে চেয়ার। প্রধান স্বাগত জানিয়ে রাস্তার দুপাশ তোরণ, বিলবোর্ড ও ব্যানার–ফেস্টুনে সাজানো হয়েছে। তুলে ধরা হয়েছে উন্নয়নের নানা চিত্র। পুরো জেলার নিরাপত্তায় নেওয়া হয়েছে বিশেষ ব্যবস্থা। 

প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে শনিবার (৩০ ডিসেম্বর) ফতুল্লায় নম পার্কে প্রস্তুতি সভা করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও নৌকার প্রার্থী শামীম ওসমান। ওইদিন সমাবেশে প্রায় আড়াই লাখ লোকের সমাগম হবে বলে জানিয়েছিলেন তিনি।

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন গণমাধ্যমকে বলেন, গণসংযোগ থেকে সব শ্রেণি-পেশার লোকদের বলে আসছি, আমাদের নেত্রী আসবেন। নারায়ণগঞ্জ-বাসী অধীর আগ্রহে অপেক্ষা করছেন নেত্রীর ভাষণ শোনার জন্য।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেন, প্রধানমন্ত্রীর নারায়ণগঞ্জ আসার খবরে আমাদের মধ্যে আনন্দের বন্যা বয়ে যাচ্ছে। এত কঠিন শিডিউলের মধ্যেও উনি নারায়ণগঞ্জে আসছেন। এটা নারায়ণগঞ্জ-বাসীকে সম্মানিত করেছে, দলের নেতাকর্মীরা উজ্জীবিত হবেন। তিনি বলেন, বিগত সময়ে পুরো নারায়ণগঞ্জের এমন কোনো জায়গা নেই যেখানে শেখ হাসিনার উন্নয়নের ছোঁয়া লাগেনি।

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে নারায়ণগঞ্জ শহরজুড়ে নিচ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানিয়েছেন জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল।

দুপুরে এসপি সাংবাদিকদের বলেন, “প্রধানমন্ত্রীর নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিতের দায়িত্ব স্পেশাল সিকিউরিটি ফোর্সের (এসএসএফ)। তাদের সঙ্গে সমন্বয় করে পুলিশ ও অন্যান্য আইনশৃঙ্খলা বাহিনী কাজ করছে। জন-সভাস্থল ও প্রধানমন্ত্রীর আসা-যাওয়ার পথে পোশাকে ৩ হাজার পুলিশের পাশাপাশি সাদা পোশাকে আইনশৃঙ্খলা বাহিনী ও গোয়েন্দা সংস্থার সদস্যরা কাজ করবেন।


আরও পড়ুন: