ঢাকা শুক্রবার
০৩ মে ২০২৪
৩০ এপ্রিল ২০২৪

ভোটের মাঠেও সাকিব ছিলেন অপ্রতিরোধ্য


ডেস্ক রিপোর্ট
143

প্রকাশিত: ০৮ জানুয়ারী ২০২৪ | ১২:০১:৪৭ পিএম
ভোটের মাঠেও সাকিব ছিলেন অপ্রতিরোধ্য ফাইল-ফটো



প্রথমবারের মত রাজনীতির মাঠে খেলতে নামা সাকিব আল হাসান ভোটের লড়াইয়ে নৌকা প্রতীক নিয়ে জিতলেন বিরাট ব্যবধানে।
 
এদিন সকাল ৮টার দিকে পরিবারের সদস্যদের নিয়ে দরি মাগুরা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দেন সাকিব আল হাসান। ভোট দেওয়া শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে সাকিব বলেন, “আশা করছি, মানুষ তার নাগরিক অধিকার হিসেবে ভোট দিতে আসবেন।”

এর আগে রবিবার (৭ জানুয়ারি) সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোট-গ্রহণ হয়। এরপর শুরু হয় গণনা। রাতে ১৫২টি কেন্দ্রের ভোট গণনা শেষে ফল ঘোষণা করা হয়।

মাগুরা সদর উপজেলা পরিষদ মিলনায়তনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ফল ঘোষণা করছেন সহকারী রিটার্নিং কর্মকর্তা ও নির্বাহী কর্মকর্তা মিজানুর রহমান।

ফলাফলে দেখো যায়, মাগুরা-১ (শ্রীপুর ও মাগুরা সদরের একাংশ) আসনে বিজয়ী আওয়ামী লীগ প্রার্থী সাকিব আল হাসান পেয়েছেন ১ লাখ ৮৫ হাজার ৩৮৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বাংলাদেশে কংগ্রেসে অ্যাডভোকেট কাজী রেজাউল হোসেন ডাব প্রতীকে ভোট পেয়েছেন ৫ হাজার ৯৭৩ ভোট। 

সদর উপজেলার একাংশ ও শ্রীপুর নিয়ে গঠিত মাগুরা-১ আসন। সাকিব আল হাসানের প্রতিদ্বন্দ্বী হিসেবে ছিলেন চারজন। তারা হলেন, বাংলাদেশ কংগ্রেসের কাজী রেজাউল ইসলাম, জাতীয় পার্টির মো. সিরাজুস সায়েফিন, বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্টের (বিএনএফ) কে এম মোতাসিম বিল্লা ও তৃণমূল বিএনপির সনজয় কুমার রায়।


আরও পড়ুন: