ঢাকা শনিবার
২৭ এপ্রিল ২০২৪
২৭ মার্চ ২০২৪

আইপিএলে যাচ্ছেন মুস্তাফিজ নিজের সেরাটা দেয়ার দৃঢ় প্রত্যয়


ডেস্ক রিপোর্ট
54

প্রকাশিত: ২০ মার্চ ২০২৪ | ১২:০৩:৫৮ পিএম
আইপিএলে যাচ্ছেন মুস্তাফিজ নিজের সেরাটা দেয়ার দৃঢ় প্রত্যয় ফাইল-ফটো



 

টি-টুয়েন্টি ফরমেটে সময়টা ভালো যাচ্ছিল না মুস্তাফিজুর রহমানের। শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম দুই ওয়ানডেতে তাই তাঁকে বাংলাদেশ দলের একাদশে দেখা যায়নি। সিরিজ নির্ধারণী তৃতীয় ও শেষ ওয়ানডেতে ফিরে অবশ্য ৯ ওভারে ৩৯ রান দিয়ে ২ উইকেট নেন মুস্তাফিজ।
এক ওভার করা হয়নি হ্যামস্ট্রিংয়ের চোটে মাঠ থেকে উঠে যাওয়ায়।

অবশ্য চোট-শঙ্কা কাটিয়ে আইপিএল খেলতে আজ ভারতের উদ্দেশে রওনা হয়েছেন মুস্তাফিজ। এবারের আইপিএলের বাঁহাতি পেসার খেলবেন টুর্নামেন্টটির অন্যতম সফল দল চেন্নাই সুপার কিংসের হয়ে।
নিজের সেরাটা দেওয়ার  দৃঢ় প্রত্যয় নিয়ে আইপিএলে যাচ্ছেন মুস্তাফিজ। ভারতের উদ্দেশে রওনা দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবিসহ এক ক্যাপশনে তিনি লিখেছেন, 'আমার নতুন অ্যাসাইনমেন্ট নিয়ে রোমাঞ্চিত।২০২৪ সালের আইপিএলের জন্য চেন্নাই যাচ্ছি। আপনারা আমাকে দোয়ায় রাখবেন যেন আমি আমার সেরাটা দিতে পারি।'
চিপকের এমএ চিদম্বরম স্টেডিয়ামে গত ২ মার্চ থেকে অনুশীলন করেছে চেন্নাই। মুস্তাফিজ গিয়ে ওই ক্যাম্পে যোগ দেবেন।

গত রোববার ক্যাম্পে যুক্ত হয়েছেন নিউজিল্যান্ডের তিন ক্রিকেটার মিচেল স্যান্টনার, ডেরিল মিচেল ও রাচিন রবীন্দ্র। চেন্নাইয়ের স্কোয়াডে আট বিদেশির মধ্যে পেসার দুজন—মুস্তাফিজ ও শ্রীলঙ্কার মাথিশা পাতিরানা। বাংলাদেশ সফরে টি-টোয়েন্টি সিরিজের সময় হ্যামস্ট্রিংয়ের চোটে পড়েন পাতিরানা।
তাঁর সেরে উঠতে চার সপ্তাহের মতো লাগবে। পুরো আইপিএলেই তাঁকে পাওয়া নিয়ে অনিশ্চয়তা আছে।সে ক্ষেত্রে ম্যাচ বেশি পাওয়ার সম্ভাবনা আছে মুস্তাফিজের।

এবারের আসরে বাংলাদেশের একমাত্র প্রতিনিধি তিনি। আগামী শুক্রবার চেন্নাই আর রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর ম্যাচ দিয়ে শুরু হচ্ছে এবারের আইপিএল।


আরও পড়ুন: