ঢাকা শনিবার
২৭ এপ্রিল ২০২৪
২৭ মার্চ ২০২৪

বাংলাদেশ-শ্রীলঙ্কা টেস্ট ম্যাচ


ডেস্ক রিপোর্ট
55

প্রকাশিত: ২১ মার্চ ২০২৪ | ১১:০৩:৩০ এএম
বাংলাদেশ-শ্রীলঙ্কা টেস্ট ম্যাচ ফাইল-ফটো



 

বাংলাদেশ-শ্রীলঙ্কা লড়াই মানে টানটান উত্তেজনার লড়াই। সাম্প্রতিক সময়ের দ্বৈরথ সেই লড়াইয়ে বাড়তি উন্মাদনা যোগ করেছে। সর্বশেষ ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজেও দেখা গেছে দুদলের প্রতিযোগিতাপূর্ণ লড়াই। এবার টেস্ট সিরিজে মুখোমুখি হবে দুই দল।
দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথম ম্যাচটি আগামীকাল সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে এবং চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সিরিজের দ্বিতীয় ম্যাচ অনুষ্ঠিত হবে আগামী ৩০ মার্চ। 


সিলেটের বাংলাদেশ ও শ্রীলঙ্কার ম্যাচটি মাঠে বসে দেখতে আগ্রহী দর্শকদের জন্য টিকিটের মূল্যতালিকা প্রকাশ করেছে বিসিবি। এই ম্যাচ দেখতে শ্রেণিভেদে দর্শকদের গুনতে হবে ১০০ থেকে ১ হাজার টাকা পর্যন্ত, যা গতকাল এক বিবৃতিতে নিশ্চিত করেছে সংস্থাটি।

এই ম্যাচে সর্বনিম্ন ১০০ টাকার টিকিটে গ্রিন গ্যালারি, ওয়েস্টার্ন গ্যালারি ও ইস্টার্ন গ্যালারিতে বসে খেলা দেখতে হলে দর্শকদের গুনতে হবে ২০০ টাকা। এছাড়া ক্লাব হাউজের টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে ৩০০ টাকা এবং গ্র্যান্ড স্ট্যান্ডের মূল্য সর্বোচ্চ ১ হাজার টাকা। 

আজ থেকেই সংগ্রহ করা যাবে টিকিট এবং ম্যাচের দিন সকাল সাড়ে ৯টা থেকে বিকাল সাড়ে ৪টা পর্যন্ত সিলেট স্টেডিয়ামের টিকিট কাউন্টারে টিকিট পাওয়া যাবে। এছাড়া সিলেট জেলা স্টেডিয়ামের প্রধান গেটে পাওয়া যাবে বাংলাদেশ-শ্রীলঙ্কার প্রথম টেস্ট ম্যাচের টিকিট।


আরও পড়ুন: