ঢাকা মঙ্গলবার
১৭ সেপ্টেম্বর ২০২৪
০৮ মে ২০২৪

একতা মার্টের পক্ষ থেকে বেস্ট সেলার অব বুক অ্যাওয়ার্ড পাচ্ছে "স্পোকেন ফাইটার"


ডেস্ক রিপোর্ট
64

প্রকাশিত: ১৭ আগস্ট ২০২৪ | ১২:০৮:৩৪ পিএম
একতা মার্টের পক্ষ থেকে বেস্ট সেলার অব বুক অ্যাওয়ার্ড পাচ্ছে "স্পোকেন ফাইটার" ফাইল-ফটো



ইংরেজি শেখার ধারাবাহিক লেকচার ভিত্তিক পূর্ণাঙ্গ একটি বই "স্পোকেন ফাইটার"। প্রতিটি বাক্যকে ছোট ছোট করে বুঝিয়ে স্পোকেন কে সহজ করে উপস্থাপন করার লক্ষেই যাত্রা শুরু করে ।

"স্পোকেন ফাইটার" বইটির লেখক রাহাত হোসেন এর একটি প্রিয় বই, ইংরেজি শেখার সহজ ও কার্যকরী পদ্ধতির জন্য বিশেষভাবে প্রশংসিত হয়েছেন। বইটি শিক্ষার্থী এবং ভাষা শিক্ষকদের মধ্যে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে এবং এর সৃজনশীল দৃষ্টিভঙ্গি ও ব্যবহারিক কৌশল পাঠকদের মধ্যে বিশেষ প্রশংসিত হয়েছে। যারা ইংরেজিতে নতুন বা যারা কথোপকথনে সমস্যায় পড়েন তাদের জন্য বিশেষভাবে প্রস্তুত।জটিল বিষয়গুলিকে সহজ ধাপে বিভক্ত করে, যা শেখার প্রক্রিয়াকে সহজ এবং অপ্রতিরোধ্য করে তোলে।কথোপকথন এবং বাস্তব জীবনের পরিস্থিতির উপর ভিত্তি করে অনুশীলন যা আত্মবিশ্বাস এবং দক্ষতা বাড়াতে সহায়তা করে।

একতা মার্টের সিইও, মো মনিরুল ইসলাম বলেন, “আমরা অত্যন্ত আনন্দিত যে, "স্পোকেন ফাইটার" বইটি আমাদের বেস্ট সেলার হিসেবে নির্বাচিত হয়েছে। বইটির বৈশিষ্ট্য এবং এর পাঠকদের কাছে প্রাপ্ত প্রতিক্রিয়া আমাদের এই সিদ্ধান্তে পৌঁছানোর পেছনে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছে। আমরা রাহাত হোসেন এবং তাঁর দলের প্রতি আন্তরিক অভিনন্দন জানাই।”

"স্পোকেন ফাইটার" বইটি ইংরেজি ভাষা শেখার জন্য একটি প্রাঞ্জল ও কার্যকরী উপায় প্রস্তাব করে, যা অনেক ভাষা শিক্ষার্থীকে তাদের দক্ষতা উন্নয়নে সহায়তা করেছে। বইটির সরল ভাষা, সুষম পর্যালোচনা, এবং আয়োজন ব্যবহারকারীদের মধ্যে একটি বিশেষ জায়গা করে নিয়েছে।এছাড়া স্পষ্টভাবে কথা বলার জন্য কৌশল যা পাঠককে আরও ভালভাবে বুঝতে সাহায্য করবে।

এই পুরস্কারের উদ্দেশ্য হলো লেখক এবং বইয়ের সৃজনশীলতা ও সফলতাকে সম্মানিত করা। একতা মার্ট সবসময় ভালো বইয়ের প্রচার এবং লেখকদের উৎসাহিত করার জন্য প্রতিশ্রুতিবদ্ধ।


আরও পড়ুন: