ঢাকা শুক্রবার
০৩ মে ২০২৪
৩০ এপ্রিল ২০২৪

গুগলে চাকরি পাওয়া তরুণের কাটতে হতে পারে পা


ডেস্ক রিপোর্ট
163

প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর ২০২২ | ০২:০৯:১১ পিএম
গুগলে চাকরি পাওয়া তরুণের কাটতে হতে পারে পা ফাইল-ফটো



ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়েছেন সার্চ ইঞ্জিন গুগলে ২ কোটি রুপি বেতনে চাকরি পাওয়া ভারতীয় তরুণ অরিত্র সেন। গত বুধবার দেশটির খড়গপুর স্টেশনে চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে পায়ে গুরুতর আঘাত পেয়েছেন তিনি। হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে এ  তথ্য জানানো হয়েছে।

ইতোমধ্যে অরিত্রকে কলকাতার একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানকার চিকিৎসকরা জানিয়েছেন, তার পায়ের অবস্থা খুব খারাপ। এমনকি তা কেটে ফেলতেও হতে পারে। তবে সেটা যেন না হয়, সেজন্য জোর প্রচেষ্টা চলছে। উন্নত চিকিৎসার ব্যবস্থা করা হচ্ছে।

খড়গপুর আইআইটির মেকানিকাল ইঞ্জিনিয়ারিং বিভাগের ফাইনাল বর্ষের ছাত্র অরিত্র। কিছুদিন আগে গুগলে প্রায় ২ কোটি রুপি বার্ষিক বেতনে চাকরি পেয়েছেন তিনি।

[caption id="attachment_4159" align="alignleft" width="481"]অরিত্র অরিত্র[/caption]

প্রত্যক্ষদর্শীরা জানান, ওই দিন দুপুরে খড়গপুর স্টেশনের তিন নম্বর প্লাটফর্মে চলন্ত ট্রেন থেকে নামছিলেন অরিত্র। তাড়াহুড়ো করে নামতে গিয়ে বাম পায়ের গোড়ালিতে প্রচণ্ড আঘাত পান তিনি। এতে দুর্ঘটনাস্থলে শুয়ে পড়েন এবং যন্ত্রণায় কাতরাতে থাকেন প্রতিশ্রুতিশীল এ প্রকৌশলী।

বিষয়টি নজরে আসতেই সেখানে ছুটে যা কর্তব্যরত গভর্নমেন্ট রেলওয়ে পুলিশ (জিআরপি)। পরে আইআইটি খড়গপুর কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করে তারা। এরই মধ্যে তাকে আইআইটি বিসি রায় হাসপাতালে ভর্তি করা হয়। তবে অবস্থার উন্নতি না হওয়ায় কলকাতায় স্থানান্তর করা হয়। এখন তার ফাইনাল পরীক্ষা ও চাকরি অনিশ্চয়তার মুখে পড়েছে।


আরও পড়ুন: