ঢাকা বুধবার
২৪ এপ্রিল ২০২৪
১৭ এপ্রিল ২০২৪

রানিকে শেষ শ্রদ্ধা জানাতে ১২ ঘণ্টা আমজনতার সঙ্গে লাইনে বেকহ্যাম


ডেস্ক রিপোর্ট
167

প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০২২ | ১২:০৯:২৭ পিএম
রানিকে শেষ শ্রদ্ধা জানাতে ১২ ঘণ্টা আমজনতার সঙ্গে লাইনে বেকহ্যাম ফাইল-ফটো



প্রায় ১২ ঘণ্টা অপেক্ষা করার পর প্রয়াত রানি দ্বিতীয় এলিজাবেথকে শ্রদ্ধা জানালেন ইংল্যান্ড জাতীয় ফুটবল দলের সাবেক তারকা ডেভিড বেকহ্যাম। ভিড় এড়ানোর আশায় শুক্রবার রাত ২টায় লাইনে দাঁড়ান বেকহ্যাম। তবে গিয়ে দেখেন তার আগে থেকেই অনেক লোক লাইনে দাঁড়িয়ে।

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) সকাল থেকে ওয়েস্টমিনস্টার হলে শায়িত ছিল প্রয়াত রানির কফিন। সেখানে সাধারণ মানুষকে শেষ শ্রদ্ধা জানানোর সুযোগ করে দেওয়া হয়েছে। বেকহ্যামও সাধারন মানুষের মতোই লাইনে দাঁড়িয়েছিলেন।

[caption id="attachment_4190" align="alignright" width="503"]ডেভিড বেকহ্যাম ডেভিড বেকহ্যাম[/caption]

পরে এক টিভি চ্যানেলে বলেছেন, “ভেবেছিলাম রাত ২টার সময় সব শান্ত থাকবে। ভুল প্রমাণিত হয়েছি। সবাই হয়তো ভেবেছিল ভিড় কম থাকবে। তাই তখন থেকেই লাইন দিয়েছে। সব বয়সের মানুষ রয়েছে এখানে। একটু আগেই ৮৪ বছরের এক মহিলাকে দেখলাম। প্রত্যেকে এই অভিজ্ঞতার সাক্ষী থাকতে চায়।

বেকহ্যাম বলেন, “আমিও রাজকীয় একটি পরিবারে বড় হয়েছি এবং আমি সেভাবেই বড় হয়েছি, আজ যদি আমার দাদা-দাদি বেঁচে এখানে থাকতেন, আমি জানি যে তারা এখানে থাকতে চাইতেন। আমি এখানে তাদের পক্ষে এবং আমার পরিবারের পক্ষে এবং স্পষ্টতই এখানে অন্য সবার মত রানিকে শ্রদ্ধা জানাতে চাই। তাই রানিকে শেষ শ্রদ্ধা জানানোর সুযোগ হাতছাড়া করিনি।


আরও পড়ুন: