ঢাকা শুক্রবার
১৯ এপ্রিল ২০২৪
১৬ এপ্রিল ২০২৪

ইমরানের হামলাকারীকে জিজ্ঞাসাবাদ, বেরিয়ে এলো চাঞ্চল্যকর তথ্য


ডেস্ক রিপোর্ট
156

প্রকাশিত: ০৬ নভেম্বর ২০২২ | ১২:১১:৩৯ পিএম
ইমরানের হামলাকারীকে জিজ্ঞাসাবাদ, বেরিয়ে এলো চাঞ্চল্যকর তথ্য ফাইল-ফটো



পাকিস্তানের তেহরিক-ই-ইনসাফ প্রধান ও সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানকে হত্যার উদ্দেশে হামলার ঘটনায় নাভিদ নামে একজনকে ঘটনাস্থল থেকে আটক করে পুলিশ। থানায় জিজ্ঞাসাবাদের মুখে ইমরান খানকে গুলি করার কথা স্বীকার করে সে। বৃহস্পতিবার (৩ নভেম্বর) এ হামলায় পায়ে গুলিবিদ্ধ হন ইমরান খান।

এ ব্যাপারে আরও তথ্য জানতে আটক নাভিদকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করছে পুলিশ ও নিরাপত্তা বাহিনী। এর মধ্যে পুলিশের জিজ্ঞাসাবাদে বেরিয়ে এসেছে নাভিদ মাদকাসক্ত এবং সে ভিডিওতে যেসব কথা বলেছে সেগুলো নিয়ে ‘সন্দেহ’ আছে।

পুলিশের কাছে স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে অভিযুক্ত জানিয়েছে, ওয়াজিরাবাদে ওয়াকাস নামে এক ব্যক্তির কাছ থেকে ২৬টি গুলিসহ একটি পিস্তল কেনে সে। অভিযুক্ত আরও বলেছে, সে প্রথমে ইমরান খানকে একটি মসজিদের ছাদ থেকে গুলি করতে চেয়েছিল। কিন্তু সে সময় আসরের নামাজ চলায় মসজিদের ছাদে যেতে পারেনি সে।

এর আগে গত বৃহস্পতিবার (৩ নভেম্বর) রাজধানী ইসলামাবাদ অভিমুখে লংমার্চকালে তাকে লক্ষ্য করে গুলি চালায় হামলাকারীরা।

পিটিআই মুখপাত্র ফাওয়াদ চৌধুরীর বলেন, বৃহস্পতিবার ওয়াজিরাবাদে নির্বাচনের দাবিতে সমাবেশ করছিলেন তিনি। সেখানে তাকে লক্ষ্য করে তিন থেকে চারটি গুলি করেছেন অজ্ঞাত এক বন্দুকধারী। এতে তিনি গুলিবিদ্ধ হয়েছেন। হামলায় সিনেটর ফয়সাল জাভেদ ও আহমেদ চট্টাসহ তিনজন আহত হয়েছেন।


আরও পড়ুন: