ঢাকা বুধবার
২৪ এপ্রিল ২০২৪
২২ মে ২০২৩

সময়ের আগেই কুমিল্লার টাউন হল মাঠ জনসমুদ্রে পরিপূর্ণ


ডেস্ক রিপোর্ট
173

প্রকাশিত: ২৬ নভেম্বর ২০২২ | ১১:১১:৩৪ এএম
সময়ের আগেই কুমিল্লার টাউন হল মাঠ জনসমুদ্রে পরিপূর্ণ ফাইল-ফটো



বেলা গড়ানোর সঙ্গে সঙ্গেই দখল হয়ে গেছে কুমিল্লার টাউন হল এলাকা। খণ্ড খণ্ড মিছিল নিয়ে তারা সমাবেশে আসছেন। মানুষের সংখ্যা বেড়ে যাওয়ায় শনিবার (২৬ নভেম্বর) সকালেই দেখা গেছে নতুন করে কোনো মিছিল টাউন হলে প্রবেশ করতে পারছে না। উপস্থিত নেতাকর্মীরা যার যার অবস্থানে থেকেই স্লোগান দিচ্ছেন। কান্দিরপাড় পূবালী চত্বর, লিবার্টি মোড়, রামঘাটলায় অবস্থান নিচ্ছেন নেতাকর্মীরা।

কিছুক্ষণ পর বিএনপি গণসমাবেশ শুরু। নির্ধারিত সময়ের তিন ঘণ্টা আগেই টাউনহল মাঠ পরিপূর্ণ জনসমুদ্রে। গণসমাবেশ উপলক্ষে টাউন হল এলাকায় ব্যানার, ফেস্টুন, প্ল্যাকার্ড, পোস্টারে সয়লাব হয়ে গেছে। যে যার মতো ব্যানার, ফেস্টুন লাগিয়েছেন। দোকানপাট, ভবন ব্যানারে ছেয়ে গেছে।

পুরো টাউন হল মাঠ ছাড়াও কান্দিরপাড় এলাকায় এখন হাঁটা কঠিন। কুমিল্লার বিভিন্ন উপজেলা, চাঁদপুর ও ব্রাহ্মণবাড়িয়া জেলা থেকে হাজার হাজার মানুষ এসব এলাকায় এসে জড়ো হয়েছেন। নগরের ফরিদা বিদ্যায়ন, ঈদগাহ মাঠ, জেলা স্কুল এলাকাও লোকে লোকারণ্য।

সমাবেশের জন্য নগর জুড়ে মাইক লাগানো হয়েছে। নেতাকর্মীরা থাকবেন আশপাশের এলাকাজুড়ে। কান্দিরপাড় থেকে শাসনগাছা, টামছমব্রিজ, রানির বাজার, ফৌজদারিমোড় ও চকবাজার পর্যন্ত ব্যাপ্তি ছড়িয়ে গেছে।

বেলা ২টায় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ কেন্দ্রীয় নেতারা মঞ্চে আসবেন।


আরও পড়ুন: