ঢাকা শনিবার
২৭ এপ্রিল ২০২৪
২২ মে ২০২৩

অকেজো লিফট থেকে মুক্তিযোদ্ধার লাশ উদ্ধার


ডেস্ক রিপোর্ট
174

প্রকাশিত: ০৯ অক্টোবর ২০২২ | ০৪:১০:৩৪ পিএম
অকেজো লিফট থেকে মুক্তিযোদ্ধার লাশ উদ্ধার ফাইল-ফটো



সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের অকেজো লিফটের ভেতর থেকে একজন মুক্তিযোদ্ধার লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার (৯ অক্টোবর) বেলা ১২টার দিকে মেডিকেল কলেজের একটি অব্যবহৃত লিফটের ভেতর থেকে দুর্গন্ধ পেয়ে পুলিশে খবর দেয় হাসপাতাল কর্তৃপক্ষ। পরে সেখান থেকে তার গলিত লাশ উদ্ধার করা হয়।

পুলিশের সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

মুক্তিযোদ্ধা সৈয়দ আলী মণ্ডল(৮৭) গত চারদিন যাবত নিখোঁজ ছিলেন। তিনি সদর উপজেলার ভোমরা ইউনিয়নের বৈচনা গ্রামের বাসিন্দা।

নিহতের নাতি ইমরান হোসেন জানান, মঙ্গলবার (৪ অক্টোবর) সৈয়দ আলী মণ্ডল সাতক্ষীরা সদর হাসপাতালে ডাক্তার দেখাতে এসেছিলেন। তারপর ওষুধ নেয়ার জন্য সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে যান। এরপর থেকে তার আর কোন খোঁজ পাওয়া যায়নি। নিখোঁজ থাকায় বুধবার সদর থানায় একটি জিডি করা হয়েছিল।

নিহতের ভাতিজা লোকমান মণ্ডল জানান, মঙ্গলবার বাড়ি থেকে চিকিৎসার জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে যান সৈয়দ আলী মণ্ডল। সেখান থেকে তিনি ওষুধপত্র নিয়ে আরও কিছু ওষুধ নেয়ার জন্য সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে যান। তারপর থেকে নিখোঁজ ছিলেন।

অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুজ্জামান আরও জানান, লিফটি তিনমাস ধরে অকেজো ছিল, এখান থেকে কিছু হলো কি না। এছাড়া প্রতিবেশীর সঙ্গে বিরোধ ছিলো তার। দুটি ক্লুকে গুরুত্ব দিয়ে তদন্ত কাজ পরিচালনা করা হচ্ছে তবে অন্যান্য বিষয়গুলোকেও খতিয়ে দেখবে পুলিশ। সুরতহাল সম্পন্ন করা হয়েছে। ময়নাতদন্ত শেষে মৃত্যুর রহস্য উদঘাটন করতে সহজ হবে বলে তিনি জানান।


আরও পড়ুন: