ঢাকা মঙ্গলবার
২৫ জুন ২০২৪
২৩ জুন ২০২৪

খেলা দেখতে এসে গ্যালারিতেই চুল কাটলো দুই সমর্থক


ডেস্ক রিপোর্ট
207

প্রকাশিত: ১০ সেপ্টেম্বর ২০২২ | ০৭:০৯:১৩ পিএম
খেলা দেখতে এসে গ্যালারিতেই চুল কাটলো দুই সমর্থক ফাইল-ফটো



মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) রাতে ইউএস ওপেনে নিক কিরিয়স ও কারেন কাশানভের মধ্যকার কোয়ার্টার ফাইনাল ম্যাচে খেলা চলাকালীন গ্যালারিতে বসে মাথার চুল কাটছিলেন দুজন সমর্থক। পরে সেই দুই দর্শককের মাঠ থেকে বের করে দেয়া হয়। ইউএস ওপেনের ইতিহাসে প্রথম বার এই ধরনের কোনও ঘটনা ঘটল।

ইউএস টেনিস অ্যাসোসিয়েশনের প্রধান ব্রেন্ডন ম্যাকিনটায়ার বলেছেন, দর্শকরা এই ঘটনা দেখে আমাদের খবর দেয়। নিরাপত্তারক্ষীরা সেখানে গিয়ে দু’জনকে স্টেডিয়াম থেকে বার করে দেয়। ওদের জন্য খেলায় বিঘ্ন হচ্ছিল। এই ঘটনা আগে কোনও দিন ঘটেছে কি না আমার জানা নেই।

আর্থার অ্যাশ কোর্টে কোয়ার্টার ফাইনাল ম্যাচের মাঝে হঠাৎ দেখা যায় দর্শকদের মধ্যে এক ব্যক্তি চুল কাটার যন্ত্র দিয়ে আর একজনের চুল কেটে দিচ্ছেন। এই ঘটনার ভিডিও করেন অনেকে। নেটমাধ্যমে সেটা প্রকাশ হয়। কিছুক্ষণের মধ্যেই সেই ভিডিও ভাইরাল হয়ে যায়।

তার পরেই পদক্ষেপ গ্রহণ করে ইউএস ওপেন কর্তৃপক্ষ। নিরাপত্তারক্ষীরা গিয়ে দু’জনকে সেখান থেকে বার করে দেন। পরে জানা যায়, ওই দুই ব্যক্তি নেটমাধ্যমে নানা রকম মজার ভিডিও বানান। সেই ধরনেরই ভিডিও বানানোর চেষ্টা করছিলেন তারা। যদিও তাদের এই কীর্তি ভালভাবে নেননি ইউএস ওপেন কর্তৃপক্ষ।


আরও পড়ুন: