ঢাকা বৃহস্পতিবার
২৫ এপ্রিল ২০২৪
২৭ মার্চ ২০২৪

তিন ম্যাচ পর গোল পেয়ে যা বললেন রোনালদো


খেলা ডেস্ক
155

প্রকাশিত: ২৯ এপ্রিল ২০২৩ | ০১:০৪:৫৭ পিএম
তিন ম্যাচ পর গোল পেয়ে যা বললেন রোনালদো ফাইল-ফটো



বেশ কিছু দিন ধরে সময়টা ভালো যাচ্ছে না পর্তুগিজ মহাতারকা ক্রিস্টিয়ানো রোনালদোর। টানা তিন ম্যাচে পাননি গোলের দেখা। এই সময়ের মধ্যে সৌদি প্রো লিগে শিরোপার লড়াইয়ে অনেকটাই পিছিয়ে গেছে আল নাসের। অন্যদিকে বিদায় নিয়েছে কিংস কাপ থেকেও। এমন বাস্তবতায় ছন্দে ফেরাটাই ছিল রোনালদোর জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ। গোল পেয়ে স্বস্তির নিঃশ্বাস তো ফেললেনই পাশাপাশি বিশেষ ধন্যবাদ দিলেন সমর্থকদের।

জয়ের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে ৩৮ বর্ষী রোনালদো লিখেন, ‘দুর্দান্ত জয়। দল দারুণ খেলেছে। অবিশ্বাস্য এই জয়ে বরাবরের মতো সমর্থকদের বিশেষ ধন্যবাদ জানাই।’

কত ঝড়-ঝঞ্ঝা গেলো কয়েক সপ্তাহ। রোনালদোর অশালীন অঙ্গভঙ্গি, ক্লাব প্রেসিডেন্ট মুসাল্লি আল-মুয়াম্মারের পদত্যাগ। রোনালদোকে চুক্তি করে তিনি প্রতারিত হয়েছেন এমন বক্তব্যও ভেসে বেড়াচ্ছে, যদিও ক্লাব তা মিথ্যা বলে দাবি করেছে।

এসব বিতর্কে ছেদ ঘটাতে রোনালদোর গোল আর আল নাসরের জয়ে ফেরা জরুরি ছিল। সব কিছুর অবসান ঘটলো শুক্রবার। ৪ মিনিটের মাথায় রোনালদো গোলমুখ খোলেন। গোল করাতে চেয়েছিলেন তিনি। ইয়াহিয়াকে বল পাস দেন। কিন্তু গোলকিপার ঠেকিয়ে বল বিপদমুক্ত করেন। বক্সের বাইরে ঘানাম বল পেয়ে ক্রস দেন। রোনালদো এবার নিজে হেড করে জাল কাঁপান।

গারীবের ৫৪ মিনিটের গোলে ব্যবধান দ্বিগুণ হয়। ৯০ মিনিটে মারান ৩-০ করেন। আল সুলাইহিম ইনজুরি টাইমের চতুর্থ মিনিটে আরেকটি গোল যোগ করেন।

আল ইত্তিহাদের সঙ্গে শিরোপার দৌড়ে ফিরলো আল নাসর। ২৫ ম্যাচে ৫৬ পয়েন্ট তাদের। এক ম্যাচ কম খেলে ৩ পয়েন্টে এগিয়ে আল ইত্তিহাদ (৫৯)।

আল খালিজের বিপক্ষে ৮ মে আল নাসর পরের ম্যাচ খেলবে।


আরও পড়ুন: