ঢাকা বুধবার
২৪ এপ্রিল ২০২৪
২৭ মার্চ ২০২৪

বিশ্বকাপ দলে রিয়াদের থাকা নিয়ে ‘ইতিবাচক বার্তা’ তামিমের


ডেস্ক রিপোর্ট
205

প্রকাশিত: ০৮ মে ২০২৩ | ১০:০৫:৩৭ এএম
বিশ্বকাপ দলে রিয়াদের থাকা নিয়ে ‘ইতিবাচক বার্তা’ তামিমের ফাইল-ফটো



সর্বশেষ ঘরের মাঠে আয়ারল্যান্ড সিরিজে দল থেকে বাদ পড়েন মাহমুদুল্লাহ। চলতি বছরে অনুষ্ঠিত হবে ওয়ানডে বিশ্বকাপ। আর তাই মাহমুদুল্লাহ বাদ পড়া নিয়ে চলতে থাকে আলোচনা। ইংল্যান্ডে আসন্ন আয়ারল্যান্ড সিরিজেও দলে জায়গা হয়নি মাহমুদুল্লাহর। আর তাই অনেকেই রিয়াদকে দেখছেন না বিশ্বকাপ পরিকল্পনায়। তবে রিয়াদের বিশ্বকাপ দলে থাকা নিয়ে ‘ইতিবাচক বার্তা’ দিয়েছেন বাংলাদেশ দলের অধিনায়ক তামিম ইকবাল। 

রোববার (৭ মে) ইংল্যান্ডের চেমসফোর্ডে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে তামিম জানান, এখনও কারো বিশ্বকাপ খেলার আশা শেষ হয়ে যায়নি। এ সময় রিয়াদ বিশ্বকাপ দলের পরিকল্পনায় আছেন কি না এমন প্রশ্নে দুবার ‘অবশ্যই’ শব্দের ব্যবহার করেন টাইগারদের ওয়ানডে অধিনায়ক।

বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক জানান, এশিয়া কাপের দল ঘোষণা করা হলেই পরিষ্কার হয়ে যাবে বিশ্বকাপের দলের ছবি।  এশিয়া কাপের দল দিলেই সব নিশ্চিত হয়ে যাবে উল্লেখ করে তামিম বলেন, ‘আমরা যখন এশিয়া কাপ খেলবো তখন একটা আইডিয়া পেয়ে যাবেন। ওখানে যে স্কোয়াডটা আমরা করবো, বলতে গেলে সেটাই হবে বিশ্বকাপের স্কোয়াড। যদি কেউ চরমভাবে ব্যর্থ হয় অথবা ইনজুরিতে না পড়ে তাহলে আমার মনে হয় না ওরকম কোনো পার্থক্য আসবে। এই সিরিজ, হয়তো এরপরের সিরিজগুলোকেই আমরা মূলত টার্গেট করছি।’


আরও পড়ুন: