ঢাকা বুধবার
০১ মে ২০২৪
২৯ এপ্রিল ২০২৪

মুক্তবাংলা শপিং কমপ্লেক্স ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দের সাথে মতবিনিময়


ডেস্ক রিপোর্ট
156

প্রকাশিত: ২৭ ডিসেম্বর ২০২৩ | ১২:১২:০৬ পিএম
মুক্তবাংলা শপিং কমপ্লেক্স ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় ফাইল-ফটো



গত ২৫ ডিসেম্বর সোমবার মুক্ত-বাংলা শপিং কমপ্লেক্স এর ব্যবসায়ী সমিতির উদ্যোগে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এ সভায় উপস্থিত ছিলেন আগামী ৭ জানুয়ারি, ২০২৪ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্মার্ট ঢাকা-১৪ বিনির্মাণে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও যুবলীগ সাধারণ সম্পাদক জননেতা জনাব আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল।


মুক্ত-বাংলা শপিং কমপ্লেক্স এর ব্যবসায়ী সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়াও আরো অনেকে ফুলেল শুভেচ্ছা দিয়ে তাকে বরণ করেন নেন। বরণ করে নেন মনির গ্রুপ অব কোম্পানীর প্রতিষ্ঠাতা ও সি.ই.ও মোঃ মনিরুল ইসলাম। ব্যবসায়ীদের সঙ্গে মতবিনিময় সভা হলেও সেখানে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ কর্মীরা নানা স্লোগান দিয়ে প্রার্থীকে বরণ করে নেন।
ঘোষিত কর্মসূচি অনুযায়ী বিকেল ৩টায় মুক্ত-বাংলা শপিং কমপ্লেক্স এর ব্যবসায়ীদের সঙ্গে মত বিনিময়ের মধ্য দিয়ে গণসংযোগ শুরু করেন জননেতা জনাব আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল।
তিনি বলেন, তোমাদের স্বপ্ন এখন আমার চোখে। সেই স্বপ্ন বুনন এবং স্বপ্ন পূরণের দায়িত্ব এখন আমার।
তিনি আরো বলেন, দিবারাত্রি পরিশ্রম করে, সারাদিন এদেশের মানুষের কথা ভাবেন, বাংলার ১৬ কোটি মানুষের কথা ভাবেন, সকল শ্রেণির মানুষকে কিভাবে ভালো রাখা যায় তার চিন্তায় মগ্ন থাকেন বঙ্গবন্ধুর কন্যা দেশরত্ন শেখ হাসিনা। অনেক আস্থা ও বিশ্বাস নিয়ে আপনাদের সেবক হিসেবে আমাকে নৌকা প্রতীক দিয়ে পাঠিয়েছেন। দোয়া করবেন আমি যেন এমন কোনো কর্ম না করি যাতে বঙ্গবন্ধুর কন্যা আঘাত পায়। 


আপনারা নিজ উদ্যোগে আমাকে স্বাগত জানিয়ে আগামী ৭ জানুয়ারি, ২০২৪ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বঙ্গবন্ধুর কন্যার প্রতীক নৌকায় ভোট দিয়ে আমাকে আপনাদের সেবা করার সুযোগ দিন।
তৃণমূল থেকে উঠে আসা এই রাজনীতিতে ধাপে ধাপে উঠে এসেছেন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক পদে।


আরও পড়ুন: