ঢাকা শুক্রবার
২৬ এপ্রিল ২০২৪
২৭ মার্চ ২০২৪

রক্তঝরা নাক নিয়ে খেলা রোনালদোদের বড় জয়


খেলা ডেস্ক
158

প্রকাশিত: ২৫ সেপ্টেম্বর ২০২২ | ১১:০৯:৪১ এএম
রক্তঝরা নাক নিয়ে খেলা রোনালদোদের বড় জয় ফাইল-ফটো



চেক প্রজাতন্ত্রের বিপক্ষে ৪-০ গোলের বড় জয় নিয়ে মাঠ ছেড়েছে পর্তুগাল। ম্যাচের পুরো সময় জুড়ে নাক দিয়ে রক্ত ঝরেছে রোনালদোর। কোন গোল না পেলেও একটি অ্যাসিস্ট করেছেন তিনি। এ জয়ের মাধ্যমেই টেবিলের শীর্ষে উঠে গেছে পর্তুগাল।

শনিবার (২৪ সেপ্টেম্বর) ম্যাচের ছয় মিনিটের মাথায় প্রথম গোল মিস করেন রোনালদো।  ব্রুনোর এগিয়ে দেয়া বলে জাল খুঁজে পাননি তিনি। এর দুই মিনিটের মাথায় সতীর্থের উঁচু করে বাড়িয়ে দেয়া বলে হেড করতে লাফিয়ে উঠলে কনুই গিয়ে লাগে রোনালদোর মুখে। সঙ্গে সঙ্গে রক্ত ঝরতে থাকে তার নাক বেয়ে।

দলের সবাই ভেবেছিল এ অবস্থায় আর খেলতে পারবেন না পাঁচবারের ব্যালনজয়ী এ তারকা। তবে সবাইকে চমকে দিয়ে ব্যান্ডেজ নিয়ে ম্যাচের ২৪ মিনিটের মাথায় মাঠে নামেন তিনি।

এদিকে ম্যাচের ৩৩ মিনিটের মাথায় প্রথম গোল করে দককে এগিয়ে নেয় দালাতো। এরপর ব্রুনো ফার্নান্দেসের গোলে এই ব্যাবধান দিগুণ হয়। ম্যাচের ৫২ মিনিটের মাথায় জোড়া গোল পূর্ণ করেন দালোত।

দিয়েগো জোটা ৮২তম চেক রিপাবলিকের কফিনে শেষ পেরেক ঠুকে দেন। শেষ গোলটিতে অ্যাসিস্ট করেন ক্রিটিয়ানো রোনালদো।

৫ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে গ্রুপের শীর্ষে পর্তুগাল। সমান ম্যাচে ২ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে স্পেন। ৬ পয়েন্ট নিয়ে তিনে সুইজারল্যান্ড এবং ৪ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে চেক রিপাবলিক।


আরও পড়ুন: