ঢাকা মঙ্গলবার
১৬ জুলাই ২০২৪
০৩ জানুয়ারী ২০২৪

জাকজমকপূর্ণ আয়োজনে অনুষ্ঠিত হলো ফিল্মফেয়ার ২০২২


বিনোদন ডেস্ক
215

প্রকাশিত: ০৪ সেপ্টেম্বর ২০২২ | ১১:০৯:৩১ এএম
জাকজমকপূর্ণ আয়োজনে অনুষ্ঠিত হলো ফিল্মফেয়ার ২০২২ ফাইল-ফটো



অনুষ্ঠিত হয়ে গেল ৬৭তম ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস ২০২২। মঙ্গলবার (৩০ আগস্ট) মুম্বাইতে অনুষ্ঠিত হয় এই ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস। অনুষ্ঠানে বলি তারকারা স্টেজ পারফরম্যান্স করেন। গত বছর হিন্দি সিনেমার সব সেরাদের সম্মানিত করার জন্য বিজয়ী তারকাদের হাতে এদিন তুলে দেয়া হয় ব্ল্যাক লেডি (ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস)।

এবার সেরা অভিনেতার পুরস্কার লাভ করেছেন অভিনেতা রণবীর সিং। ‘এইট্টি থ্রি’ সিনেমার জন্য পুরস্কার পান তিনি। ১৯৮৩ সালে ভারতীয় ক্রিকেট টিমের বিশ্বকাপ জেতার গল্প উঠে এসেছে এই সিনেমায়। এতে কপিল দেবের চরিত্রে দর্শকদের মুগ্ধ করেছিলেন রণবীর।

সেরা অভিনেত্রীর অ্যাওয়ার্ড পেয়েছেন কৃতি স্যানন। ‘মিমি’ সিনেমায় অনবদ্য অভিনয়ের জন্য এই পুরস্কার পান তিনি। মূলত অভিনেত্রী হতে চাওয়া এক মেয়ের মা হয়ে উঠার গল্প, সন্তানের জন্য ক্যারিয়ার জলাঞ্জলি দেয়া ইত্যাদি উঠে এসেছে।

এদিকে সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আডভানির ‘শেরশাহ’ সবচেয়ে বেশি ‘ব্লাক লেডি’ পেয়েছে। সেরা পরিচালক থেকে শুরু করে পপুলার চয়েজ সিনেমার পুস্কার পেয়েছে ‘শেরশাহ’। কিংবদন্তি পরিচালক সুভাষ ঘাইকে লাইফটাইম অ্যাচিভমেন্ট সমানে সম্মানিত করা হয়েছে এবং সমালোচক অ্যাওয়ার্ড পেয়েছেন ভিকি কৌশল।


আরও পড়ুন: