ঢাকা বৃহস্পতিবার
১৮ এপ্রিল ২০২৪
২৮ ডিসেম্বর ২০২৩

জন্মদিনে শ্রীলেখার টাকিলা মদ খাওয়ার ভিডিও ভাইরাল


বিনোদন ডেস্ক
152

প্রকাশিত: ০৪ সেপ্টেম্বর ২০২২ | ১১:০৯:২৫ এএম
জন্মদিনে শ্রীলেখার টাকিলা মদ খাওয়ার ভিডিও ভাইরাল ফাইল-ফটো



কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্রের জন্মদিন ছিল মঙ্গলবার (৩০ আগস্ট) । তাই আগের দিন রাত থেকেই শুরু হয় উদযাপন। পরিবার ও কাছের বন্ধুদের নিয়ে ভালো সময় কাটাচ্ছিলেন অভিনেত্রী। সেই ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ হতেই শুরু হয় নানান মন্তব্যের ঝড়।

জন্মদিন উদযাপনের ছবি-ভিডিও নিজেই শেয়ার করেছিলেন শ্রীলেখা। সেখানে বেশ কয়েকটি ভিডিওতে তাকে মদ খেতে দেখা গেছে। সেই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়ায় রীতিমতো রেগেছেন অভিনেত্রী।

 

এ বিষয়ে বুধবার (৩১ আগস্ট) সামাজিক যোগাযোগমাধ্যমে অভিনেত্রী লিখেছেন, ‘আমার টাকিলা শট নেওয়ার ভিডিও টিএমসির ছানাপোনারা ভাইরাল করেছে। বেচারাদের চুরির টাকায় সস্তা বাংলা খেতে হতো! তাই আমার দামি মদ খাওয়া দেখে খুবই কষ্ট পেয়েছে। আহা রে! নিজের বাড়িতে, নিজের টাকায়, নিজের জন্মদিনে খেয়েছি— বেশ করেছি।’

তিনি বলেন, ‘কারও অনুপ্রেরণায় খাই না।’

প্রসঙ্গত, মঙ্গলবার ৫০-এ পা দিয়েছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। সোমবার মধ্যরাত থেকেই শুরু করেন উদযাপন। জন্মদিনের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ারের পাশাপাশি মধ্যরাতে একটি ইউটিউব লাইভও করেন শ্রীলেখা।

লাইভে শ্রীলেখা বলেন, ‘আমার জন্ম ১৯৭২-এর ৩০ আগস্ট…আমি পঞ্চাশে পা দিলাম। বয়স নিয়ে আমার কোনো চাপ নেই। এখনও কম বয়সী ছেলেরা এসে বলে আপনি আমার ক্রাশ। আমার মেয়েকে যত ছেলে দেখবে, তার চেয়ে একটা হলেও বেশি আমাকে দেখবে।’


আরও পড়ুন: