ঢাকা শনিবার
২০ এপ্রিল ২০২৪
২৮ ডিসেম্বর ২০২৩

মঞ্চের পেছনে পড়ে ব্রিটিশ অভিনেত্রীর মৃত্যু


ডেস্ক রিপোর্ট
173

প্রকাশিত: ২৩ অক্টোবর ২০২২ | ০৪:১০:১২ পিএম
মঞ্চের পেছনে পড়ে ব্রিটিশ অভিনেত্রীর মৃত্যু ফাইল-ফটো



মঞ্চের পেছনে পড়ে করুণ মৃত্যু হয়েছে ব্রিটিশ অভিনেত্রী জোসেফাইন মেলভিলের। বৃহস্পতিবার (২০ অক্টোবর) রাতে নটিংহ্যামে ‘নাইন নাইট’-এর একটি প্রযোজনায় অংশগ্রহণের পর মঞ্চের পেছনে পড়ে গিয়ে মারা যান এই অভিনেত্রী। তার বয়স হয়েছিল ৬১ বছর।

নটিংহাম প্লেহাউস এবং লিডস প্লেহাউসের একটি সহ-প্রযোজনা ছিল নাটকটি। যেটিতে অংশগ্রহণ করেছিলেন মেলভিল। মঞ্চের পেছনে পড়ে যাওয়ার পর প্রাথমিক চিকিৎসা কর্মীদের সহায়তা এবং এক দর্শকদের কাছ থেকে প্রাথমিক চিকিৎসা পেলেও ঘটনাস্থলেই মারা যান তিনি।

এক বিবৃতিতে এ তথ্য জানিয়েছে নটিংহাম প্লেহাউস। তবে তাৎক্ষণিকভাবে অভিনেত্রীর মৃত্যুর কোনো কারণ প্রকাশ করা হয়নি। এদিকে, মেলভিলের মৃত্যুর পর নাটকটির সব প্রদর্শনী বাতিল করা হয়েছে।

জানা যায়, মেলভিলের জন্ম এসেক্সে। দীর্ঘদিন ধরে চলমান ব্রিটিশ নাটক ‘ইস্টএন্ডারস’-এ ১৯৮৬ সালে ‘টেসা পার্কার’-এর ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। এর আটটি পর্বে দেখা গেছে তাকে। ২০০৫ সালে বিবিসির নাটকে ‘এলি রাইট’ চরিত্রে আবার অভিনয় করেন তিনি। ‘দ্য বিল’, ‘প্রাইম সাসপেক্ট’ এবং ‘ক্যাজুয়ালটি’তে অভিনয়ের জন্য বিখ্যাত মেলভিল। চলতি বছরের শুরুতে এলা হেন্ডারসনের একক গানের ভিডিওতে দেখা গেছে তাকে।


আরও পড়ুন: