ঢাকা বৃহস্পতিবার
২৫ এপ্রিল ২০২৪
২৭ মার্চ ২০২৪

শেষ মুহূর্তে দম বন্ধ হয়ে আসছিল আমারঃ বুবলী


ডেস্ক রিপোর্ট
164

প্রকাশিত: ৩০ অক্টোবর ২০২২ | ০৩:১০:৪০ পিএম
শেষ মুহূর্তে দম বন্ধ হয়ে আসছিল আমারঃ বুবলী ফাইল-ফটো



টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভের ১৬তম ম্যাচে আফ্রিকার দেশটিকে ৩ রানে হারিয়েছে লাল-সবুজের টাইগাররা। এই জয়ে ৪ পয়েন্ট নিয়ে সেমিফাইনালের আশা টিকিয়ে রাখল বাংলাদেশ ক্রিকেট দল। আর বর্তমানে টেবিলের দ্বিতীয় স্থানে অবস্থান তাদের।

সুপার টুয়েলভের ম্যাচটিতে শুরু থেকেই ছিল নাটকীয়তা। ম্যাচ যখন শেষের দিকে সেই সময় শেষ ওভারে প্রয়োজন ছিল ১৬ রান। বোলিংয়ে আসেন মোসাদ্দেক। যদিও আগেরে তিন ওভারে ২৬ রান দেন তিনি। শেষ ওভারে বল করতে এসে দ্বিতীয় বলে বাউন্ডারি লাইনে ফেরেন ইভান্স। পরের বলে লেগ বাই থেকে চারের পর ক্রিজে এনে এনগ্রাভা ছয় হাঁকিয়ে আরও সহজ করে দেন।

এরপরের বলেই স্ট্যাম্পিং হন এনগ্রাভা। ফলে শেষ বলে ৫ রানের প্রয়োজন হয় জিম্বাবুয়ের। জয়ের লক্ষ্যে এগিয়ে এসে ব্যাট হাঁকিয়ে স্ট্যাম্পিং হন মুজারাবানি। আর এতেই উৎসবে মেতে উঠে বাংলাদেশ।

বাংলাদেশ ক্রিকেট দলের এই জয়ে গ্যালারিতে থাকা টাইগারদের সমর্থকরাও মেতে উঠেন। এছাড়া বাংলাদেশের ক্রিকেট প্রেমীরা শুভেচ্ছা ও অভিনন্দন জানাতে থাকেন সোশ্যাল মিডিয়াসহ নানা মাধ্যমে। জয়ের এই উল্লাসে মেতে উঠতে বাদ থাকেননি দেশিয় তারকারাও।

টাইগারদের জয়ে মেতে উঠেন ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী শবনম বুবলী। দুপুর ১২টা ৫৫ মিনিটে ফেসবুক ভেরিফাইড পেজে এক স্ট্যাটাসে তিনি লেখেন, “শেষ মুহূর্তে দম বন্ধ হয়ে আসছিল আমার। তবে অবশেষে জিতেছি আমরা। তোমাদের নিয়ে অনেক গর্বিত টাইগাররা।”


আরও পড়ুন: