ঢাকা শুক্রবার
২৬ এপ্রিল ২০২৪
২৭ মার্চ ২০২৪

সেমিতে উঠতে পাহাড় সমান রান টপকাতে হবে টাইগারদের


খেলা ডেস্ক
165

প্রকাশিত: ০২ নভেম্বর ২০২২ | ০৩:১১:৩৮ পিএম
সেমিতে উঠতে পাহাড় সমান রান টপকাতে হবে টাইগারদের ফাইল-ফটো



কিপটে বোলিংয়ে শুরুটা ভালো করলেও রানের লাগাম টেনে রাখতে পারেনি বাংলাদেশের বোলাররা। মিডল ওভারে বিরাট কোহলি ও লোকেশ রাহুলের ঝড়ো ব্যাটিংয়ে বড় সংগ্রহের ভিত্তিটা গড়ে নিয়েছে ভারত। শেষদিকে রানের গতি কিছুটা কমলেও বড় লক্ষ্যের মুখেই পড়েছে বাংলাদেশ।

টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভের ম্যাচে টসে জিতে ভারতের বিপক্ষে শুরুটা ভালো করেছিল বাংলাদেশ দল। শেষদিকে বাংলাদেশের বোলারদের ব্যর্থতায় নির্ধারিত ২০ ওভার শেষে ৬ উইকেট হারিয়ে ১৮৪ রান করে ভারত।

ভারতের পক্ষে ব্যাট হাতে উজ্জ্বল ছিলেন বিরাট কোহলি। ৪৪ বলে ৬৪ রানে অপরাজিত ছিলেন তিনি। এছাড়া রাহুল ৩২ বলে ৫০, যাদব ১৬ বলে ৩০ রান করে।  বাংলাদেশের পক্ষে তিন উইকেট লাভ করে হাসান মাহমুদ। এছাড়া দুইটি উইকেট নেন সাকিব।

বুধবার (২ নভেম্বর) অ্যাডিলেডের ওভারে বাংলাদেশ সময় দুপুর ২টায় ম্যাচটি শুরু হয়। ম্যাচটি সরাসরি দেখাচ্ছে টি-স্পোর্টস ও গাজি টিভি।

সুপার টুয়েলভে এখন পর্যন্ত তিন ম্যাচে খেলে দুইটিতেই জয় লাভ করেছে বাংলাদেশ। বাংলাদেশের মতো একই অবস্থা ভারতেরও। তিন ম্যাচের দুইটিতে জয় ও একটিতে পরাজয় তাদের। সেমিফাইনালে যাওয়ার দৌড়ে এগিয়ে থাকার জন্য দুই দলের জন্যই সমান গুরুত্বপূর্ণ এই ম্যাচটি।


আরও পড়ুন: