ঢাকা শুক্রবার
১৯ জুলাই ২০২৪
০৬ সেপ্টেম্বর ২০২৩

মিরপুরে ছিনতাইকারীর কবলে তিন ভাই


ডেস্ক রিপোর্ট
201

প্রকাশিত: ০৩ নভেম্বর ২০২২ | ১২:১১:১৯ পিএম
মিরপুরে ছিনতাইকারীর কবলে তিন ভাই ফাইল-ফটো



রাজধানীর মিরপুর ১ নম্বর সেকশন দিয়াবাড়ি ঘাট এলাকায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে রিপন বেপারী (২৮) নামে এক যুবক আহত হয়েছেন। ঘটনার সময় রিপনের সঙ্গে তার দুই ছোট ভাই ছিলেন।

এই সময় ছিনতাইকারীরা রিপনের কাছ থেকে ২০ হাজার টাকা ও একটি মোবাইল ফোন ছিনিয়ে নিয়েছে বলে অভিযোগ করা হয়েছে। বৃহস্পতিবার (৩ নভেম্বর) এই তথ্য নিশ্চিত করেন ঢাকা মেডিকেল পুলিশ  ক্যাম্প ক্যাম্প ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া।

তিনি জানান,বুধবার  দিবাগত রাতে এই ঘটনা ঘটে। আহত অবস্থায় মধ্যরাতে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে যাওয়া হয়।

ঘটনার সময় সঙ্গে ছিলেন রিপন বেপারীর মামাতো  ভাই নাজমুল হোসেন বেপারী। নাজমুল জানান, তাদের বাড়ি শরীয়তপুর গোসাইরহাট উপজেলায়। বর্তমানে মিরপুর ১, দিয়াবাড়ি ঘাট এলাকায় থাকেন। মিরপুর ১ মুক্তবাংলা এলাকায় একটি মার্কেটের তৃতীয় তলায় বিসমিল্লাহ টেইলার্সে চাচার দোকানে তারা ৩ ভাই কাজ করেন। গতরাতে রাতে তারা দুজন, অপর খালাতো ভাই সাইদুলসহ ৩ জন মার্কেট থেকে হেঁটে বাসায় ফিরছিলেন। পথে দিয়াবাড়ি ঘাট মসজিদের পাশে দুই যুবক তাদের পেছনে হাঁটছিলেন। তারা পেছন থেকে রিপনকে ডাকেন। রিপন তাদের কাছে গেলে বাসা কোথায় তা জানতে চান। এরপরই সেই দুই যুবক রিপনকে চড় থাপ্পর মারতে শুরু করেন।

তিনি আরও জানান, এটি দেখে আমরা দুই ভাই এগিয়ে গেলে আমাদেরও মারধর করেন। বাধা দিলে তখন ওই ছিনতাইকারীরা ধারালো ছুরি বের করে রিপনের পিঠে ও মাথায় আঘাত করে তার সঙ্গে থাকা আনুমানিক ২০ হাজার টাকা ও একটি মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে পালিয়ে যান। পরে রিপনকে আহত অবস্থায় শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসি। সেখান থেকে রাতেই আবার তাকে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়। সেলাই করানোর পর তাকে বাসায় নিয়ে যাওয়া হয়েছে।

দারুসসালাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আমিনুল বাশার জানান, এই ধরনের কোনো অভিযোগ এখনো পুলিশ পায়নি। তবু বিষয়টি খোঁজ নেওয়া হচ্ছে।


আরও পড়ুন: