ঢাকা শুক্রবার
১৯ এপ্রিল ২০২৪
২৮ ডিসেম্বর ২০২৩

কন্যা সন্তানের বাবা-মা হলেন রণলিয়া


ডেস্ক রিপোর্ট
154

প্রকাশিত: ০৭ নভেম্বর ২০২২ | ১১:১১:০৬ এএম
কন্যা সন্তানের বাবা-মা হলেন রণলিয়া ফাইল-ফটো



বলিউডের কাপুর ও ভাট পরিবারে নতুন সদস্যের আগমন ঘটল। গত জুন মাসে নিজেদের সন্তান সম্ভাবনার খবর প্রথম প্রকাশ্যে এনেছিলেন রণলিয়া। আর তার পাঁচ মাসের মধ্যেই  কন্যা সন্তানের বাবা-মা হয়েছেন বলিউডের তারকাদম্পতি রণবীর কাপুর ও আলিয়া ভাট। রোববার (৬ নভেম্বর) দুপুর ১২টা ৪০ মিনিটে মুম্বাইয়ের এইচএন রিলায়েন্স হাসপাতালে কন্যাসন্তানের জন্ম দেন এই অভিনেত্রী।

এরপর থেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্ত ও অনুরাগীদের শুভেচ্ছায় ভাসছেন রণবীর-আলিয়া। সেইসঙ্গে প্রথম সন্তানের মা হওয়ার অনুভূতিও প্রকাশ করেন তিনি।

অনুভূতি জানিয়ে আলিয়া নিজের ইনস্টাগ্রামে লেখেন, ‘আমাদের জীবনের সবচেয়ে সুন্দর মুহূর্ত এবং সেরা খবরটা এলো। আমাদের প্রথম সন্তান এসেছে পৃথিবীতে। সে যেন এক আশ্চর্য মায়াবী মেয়ে। সদ্য বাবা-মা হয়ে অনুরাগীদের শুভেচ্ছার বন্যায় ভাসছি আমরা। সেইসঙ্গে রণবীর-আলিয়ার পক্ষ থেকে সবার প্রতি রইল অনেক অনেক ভালোবাসা।

ইনস্টাগ্রামে আলিয়ার ওই পোস্টের নিচে ঝড় উঠেছে শুভেচ্ছাবার্তার। ভক্তদের পাশাপাশি অক্ষয় কুমার, সোনম কাপুর, আনুশকা শর্মা, অনন্যা পাণ্ডে, নেহা ধুপিয়া, কৃতি শ্যানন, মৌনী রায়ের মতো তারকারাও শুভেচ্ছা জানিয়েছেন সদ্য অভিভাবক হওয়া রণবীর-আলিয়াকে।


আরও পড়ুন: