ঢাকা মঙ্গলবার
১৬ জুলাই ২০২৪
০৩ জানুয়ারী ২০২৪

বিচ্ছেদের খবর উড়িয়ে নতুন সুর শোয়েব মির্জার


খেলা ডেস্ক
217

প্রকাশিত: ১৩ নভেম্বর ২০২২ | ০৪:১১:৪৬ পিএম
বিচ্ছেদের খবর উড়িয়ে নতুন সুর শোয়েব মির্জার ফাইল-ফটো



সানিয়া ও শোয়েব মালিকের বিচ্ছেদ নিয়ে যখন চর্চা চলছে তখনই  পাকিস্তানি অনলাইন স্ট্রিমিং পরিষেবা উর্দুফ্লিক্স চমক নিয়ে এলো। শোয়েব মালিক ও সানিয়া মির্জাকে নিয়ে শুরু হতে যাচ্ছে নতুন আয়োজন ‘দ্য মির্জা মালিক শো’। আনুষ্ঠানিক ঘোষণার মধ্য দিয়ে জানান দিল নতুন এই শোয়ের কথা। সেখানে ম্যানশন দেওয়া হয় এই তারকা দম্পতিকে।

পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিক ও ভারতীয় টেনিসকন্যা সানিয়া মির্জা কাঁটাতার পেরিয়ে ২০১০ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। ২০১৮ সালে তাদের ঘর আলো করে জন্ম নেয় পুত্রসন্তান ইজহান। গত সপ্তাহে ছেলের জন্মদিন একসঙ্গে পালন করেন দুইজন।

ভাঙনের সুর শোনা যাচ্ছিল বেশ অনেকদিন ধরে। মূলত পাকিস্তানি অভিনেত্রী আয়েশা ওমরের সঙ্গে সম্পর্কে জড়ানোর গুঞ্জন শোয়েব মালিককে ঘিরে। বলা হয়, একটি ফটোশুটে কাজ করতে গিয়ে আয়েশার প্রেমে মজেন শোয়েব।

শুধু আয়শা ওমর নয়, আরেক পাকিস্তানি নায়িকা মাহিরা খানের সঙ্গেও শোনা যাচ্ছে শোয়েবের নাম। শাহরুখ খানের বিপরীতে ‘রইস’ ছবিতে অভিনয় করেছিলেন মাহিরা। তাঁর সঙ্গে একটি ইনস্টাগ্রাম লাইভে আড্ডায় যুক্ত হয়েছিলেন শোয়েব। ওই ‘শো’ তে নাকি মাহিরার সঙ্গে রীতিমতো ‘ফ্লার্ট’ করেন পাকিস্তানি ক্রিকেটার। তাই আয়শা ওমরের সঙ্গে মাহিরার নামও উঠেছে সংবাদমাধ্যমে। তবে সবকিছুই এখনও গুঞ্জন! কারণ সানিয়া-শোয়েব দুজনেই বিচ্ছেদের বিষয় নিয়ে মুখে মুখে কুলুপ এঁটেছেন।

পাকিস্তানি সংবাদমাধ্যমগুলো জানায়, বর্তমানে আলাদা থাকছেন দুজন। খালিজ টাইমসের প্রতিবেদন অনুসারে, বর্তমানে দুবাইয়ে নতুন বাড়িতে আছেন সানিয়া। একমাত্র সন্তান ইজহান মির্জা মালিককে নিয়ে থাকছেন তিনি। শুভাকাঙ্ক্ষীদের ধারণা, নতুন শোয়ের মধ্য দিয়ে পুরনো সব ভুলে নতুন করে আবার শুরু করবেন এই তারকা জুটি।


আরও পড়ুন: