ঢাকা শুক্রবার
১৯ এপ্রিল ২০২৪
২৭ মার্চ ২০২৪

সিরিজের মাঝপথে একই দিনে বিয়ে করলেন তিন লঙ্কান ক্রিকেটার


ডেস্ক রিপোর্ট
161

প্রকাশিত: ৩০ নভেম্বর ২০২২ | ১১:১১:৩৮ এএম
সিরিজের মাঝপথে একই দিনে বিয়ে করলেন তিন লঙ্কান ক্রিকেটার ফাইল-ফটো



কাসুন রজিথা, চারিথ আসালঙ্কা ও পাথুম নিশাঙ্কা, শ্রীলঙ্কা জাতীয় ক্রিকেট দলের নিয়মিত সদস্য তারা। আফগানিস্তানের বিপক্ষে ঘরের মাটিতে চলতি ওয়ানডে সিরিজের দলেও রয়েছেন তারা। তবে এই সিরিজ চলাকালেই জীবনের পরবর্তী ইনিংস শুরু করে দিলেন তারা। সিরিজের মাঝপথেই একই দিনে বিয়ের পিঁড়িতে বসেছেন তারকা এই ক্রিকেটাররা।

সোমবার (২৮ নভেম্বর) শ্রীলঙ্কার ক্রিকেট বোর্ডও (এসএলসি) আফগান সিরিজ চলাকালেই একই দিনে বিয়ে করা এসব ক্রিকেটারকে অভিনন্দন জানিয়েছে।

এসএলসি তাদের ভেরিফায়েড ফেসবুক পেজে এই তিন নবদম্পতির কয়েকটি ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছে, ‘চারিথ আসালঙ্কা, পাথুম নিশাঙ্কা ও কাসুন রজিথাকে অভিনন্দন।’

এদিকে গত ২৫ নভেম্বর আফগানিস্তানের বিপক্ষে শুরু হওয়া তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচের একাদশে ছিলেন চারিথ আসালঙ্কা, পাথুম নিশাঙ্কা ও কাসুন রজিথা। দল হারলেও তাদের পারফরম্যান্স ছিল দেখার মতো।

প্রথমে বোলিংয়ে নামা শ্রীলঙ্কার হয়ে ১০ ওভার বোলিং করে ৫৬ রানে এক উইকেট পেয়েছিলেন পেসার রাজিথা। পরে ব্যাটিংয়ে ওপেনার নিশাঙ্কা ৮৩ বলে ৮৫ ও আসালঙ্কা করেছিলেন ১৮ বলে ১০ রান। তবে ২৭ নভেম্বর দ্বিতীয় ম্যাচটি বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়ে যায়।

আগামীকাল (৩০ নভেম্বর) তৃতীয় ওয়ানডেতে আফগানিস্তানের বিপক্ষে সিরিজ বাঁচাতে মাঠে নামবে স্বাগতিকরা। এই ম্যাচের একাদশেও সদ্য বিয়ে করা এই তিন ক্রিকেটারের থাকার সম্ভাবনা রয়েছে।


আরও পড়ুন: