ঢাকা শুক্রবার
১৯ এপ্রিল ২০২৪
২৭ মার্চ ২০২৪

মেসিকে হুমকি দেওয়া বক্সারকে পেটাবেন আর্জেন্টাইন ফাইটার


ডেস্ক রিপোর্ট
162

প্রকাশিত: ৩০ নভেম্বর ২০২২ | ০৪:১১:৫৯ পিএম
মেসিকে হুমকি দেওয়া বক্সারকে পেটাবেন আর্জেন্টাইন ফাইটার ফাইল-ফটো



আর্জেন্টাইন ফাইটার ফ্রাঙ্কো তেনাগ্লিয়াকে তেমন খ্যাতিমান কেউ নন। লাইটওয়েট শ্রেণিতে লড়াই করেন তিনি। তবে লড়াইয়ের মানদন্ড ছোট হলেও মনের মানদন্ডে বেশ উঁচু মানসিকতার পরিচয় দিলেন এই ফাইটার। লিওনলে মেসিকে হুমকি দেওয়া মেক্সিকান বক্সার ক্যানেলো আলভারেজকে এবার পেটানোর হুমকি দিয়েছেন তেনাগ্লিয়া।

আর্জেন্টাইন এই বক্সার লিওনেল মেসিকে আদর্শ মানেন, আর সেই মেসিকে যদি কেউ হুমকি দেয় তখন কী মেজাজ ঠিক থাকে? তেনাগ্লিয়ারও ঠিক তাই হয়েছে। এর আগে মেক্সিকান বক্সার ক্যানেলো আলভারেজ তাঁর দেশের জার্সি অবমাননার অভিযোগে মেসিকে হুমকি দিয়েছেন। গত কয়েকদিন ধরেই এসব নিয়ে বিতর্ক চলছে। যদিও বিষয়টা এমন ছিল না।

ঘটনার শুরু বিশ্বকাপে আর্জেন্টিনা–মেক্সিকো ম্যাচের পর। আর্জেন্টিনা ২–০ গোলে জেতার পর ড্রেসিংরুমে জয় উদ্‌যাপন করছিলেন মেসি–ফার্নান্দেজরা। এই ভিডিও প্রকাশ হয় সামাজিক যোগাযোগমাধ্যমে। দল যখন উদ্‌যাপন করছিল, মেসি তখন নিজ জায়গায় বসে বুট খুলছিলেন। একপর্যায়ে সামনে পড়ে থাকা মেক্সিকোর জার্সি পাশে সরিয়ে রাখেন আর্জেন্টাইন এই তারকা।

এই ভিডিও দেখে আলভারেজ টুইট করে মেসিকে দেখে নেওয়ার হুমকি দিয়েছিলেন। তিনি লখেন, ‘আমাদের জার্সি ও জাতীয় পতাকা দিয়ে মেসির মেঝে পরিষ্কার করা সবাই দেখেছেন? আমার সামনে যেন তাকে (মেসি) পড়তে না হয়, সে জন্য তার সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করা উচিত।'

মেসিকে দেওয়া এই হুমকি আবার চোখে পড়েছে তেনাগ্লিয়ারও। এরপরই সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্ট করেন তেনাগ্লিয়া। এরপর আর্জেন্টিনার সংবাদমাধ্যম ‘টিওয়াইসি স্পোর্টস’ তেনাগ্লিয়ার সঙ্গে যোগাযোগ করে।

সংবাদমাধ্যমটিকে এই এমএমএ ফাইটার বলেছেন, ‘আলভারেজ ফালতু। নিজের আদর্শকে রক্ষার জন্য আমি তাকে ব্যক্তিগতভাবে পিটুনি দিতে চাই।’


আরও পড়ুন: