ঢাকা শুক্রবার
২৬ এপ্রিল ২০২৪
২৮ ডিসেম্বর ২০২৩

অপরেশনের পর প্রথমেই প্রাক্তন স্বামীকে দেখলেন মালাইকা


ডেস্ক রিপোর্ট
172

প্রকাশিত: ০৬ ডিসেম্বর ২০২২ | ০২:১২:১৬ পিএম
অপরেশনের পর প্রথমেই প্রাক্তন স্বামীকে দেখলেন মালাইকা ফাইল-ফটো



বলিউডের জনপ্রিয় এবং সাবেক তারকা জুটি আরবাজ খান ও মালাইকা অরোরা। তাদের সম্পর্কের টানাপোড়েনের কথা শোবিজ অঙ্গনের সবাই অবগত। তবে আলাদা থাকলেও বিভিন্ন সময় নানা অনুষ্ঠান এবং ছেলে আরহান খানের জন্য প্রায়ই দেখা হয় দুজনের। দীর্ঘদিন বিরতির পর ‘মুভিং ইন উইথ মালাইকা’ অনুষ্ঠানের মাধ্যমে আবার কাজে ফিরেছেন তিনি।

সম্প্রতি ওই অনুষ্ঠানেই আরবাজকে ঘিরে পুরোনো স্মৃতিচারণ করেন অভিনেত্রী। তিনি বলেন, চলতি বছরের শুরুতে মারাত্মক সড়ক দুর্ঘটনার শিকার হয়েছিলেন মালাইকা। গুরুতর আহত হয়ে রীতিমতো তার চোখ নষ্ট হয়ে যাওয়ার উপক্রম হয়েছিল। দুর্ঘটনায় কাচের টুকরো ভেঙে ঢুকে গিয়েছিল আমার চোখে। আমি কিছুই দেখতে পাচ্ছিলাম না। ওই সময় আমার মনে হয়েছিল এই বুঝি চোখের দৃষ্টিশক্তি হারালাম আমি।

অস্ত্রোপচারের পর সুস্থ হলেও অভিনেত্রীর আবার চোখে দেখতে পাবেন কি না, সে নিয়ে তৈরি হয়েছিল সংশয়। চোখের ব্যান্ডেজ খোলার পর হাসপাতালের শয্যায় শুয়ে প্রথম প্রাক্তন স্বামী আরবাজ খানকে দেখেছিলেন তিনি। সেদিন তাকে দেখে ভীষণ স্বস্তি পেয়েছিলেন বলে জানান মালাইকা। সেই সঙ্গে তাকে দেখতে আসার জন্য ধন্যবাদও দিয়েছিলেন অভিনেত্রী।

তবে ওই সময়েও রসিকতা করতে ভোলেননি অভিনেত্রীর প্রাক্তন স্বামী। মালাইকাকে জিজ্ঞাসা করেন, কী ভাবছ তুমি? চোখ খুলে কি অতীতে ফিরে গিয়েছো? এমন রসিকতায় মালাইকা খুব হেসে ওঠেন। তবে কিছু সময়ের জন্য হলেও মনে হয়েছিল, তিনি আগের সময়ে ফিরে গিয়েছেন।

প্রসঙ্গত, এ বছর ২ এপ্রিল মহারাষ্ট্রের খপলির এক রাস্তায় দুর্ঘটনার শিকার হয়েছিলেন মালাইকা। পুনে থেকে মুম্বাই ফেরার পথে সড়ক দুর্ঘটনায় দুমড়েমুচড়ে গিয়েছিল তার রেঞ্জ রোভার গাড়িটি। সে সময় গাড়িতে একাই ছিলেন তিনি।


আরও পড়ুন: