ঢাকা বুধবার
১৭ এপ্রিল ২০২৪
২৭ মার্চ ২০২৪

ভারতের বিপক্ষে টেস্টের আগে হাসপাতালে সাকিব


খেলা ডেস্ক
165

প্রকাশিত: ১৩ ডিসেম্বর ২০২২ | ১১:১২:১৩ এএম
ভারতের বিপক্ষে টেস্টের আগে হাসপাতালে সাকিব ফাইল-ফটো



আগামীকাল শুরু ভারতের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজে মাঠে নামবে বাংলাদেশ। এই ম্যাচকে ঘিরে সকল ধরণের প্রস্তুতিই নিয়ে রেখেছিল টাইগাররা। এর মধ্যেই শোনা গেলো দুঃসংবাদ। সিরিজ শুরুর আগে হাসপাতালে গেছেন টাইগার অধিনায়ক সাকিব আল হাসান।

চট্টগ্রামে এই টেস্টের আগে আজ সকালে হাসপাতালে গেছেন দলের সেরা অলরাউন্ডার। তবে ঠিক কি কারণে হাসপাতালে গেছেন সেটা অনুমান করা যায়নি। ধারণা করা হচ্ছে, পেশিতে কোনো সমস্যা আছে কি না, সেটি পরীক্ষা করে দেখতেই আজ হাসপাতাল গেছেন সাকিব।

এর আগে ওয়ানডে সিরিজে দ্বিতীয় ম্যাচে বাউন্সার সামলাতে গিয়ে পিঠে বল লেগেছিল সাকিবের। যদিও এরপর এক্স-রেতে কোনো সমস্যা ধরা পড়েনি। তবে আজ আবার কেন হাসপাতালে গেলেন সেটাই রহস্য!

জানা গেছে, সাকিব আজ সবার আগে মাঠে আসলেও ব্যাটিং-বোলিং করেননি। তিনি বিসিবির চিকিৎসক দেবাশিষ চৌধুরীকে নিয়ে চট্টগ্রামের একটি হাসপাতালে চলে যান। সেখানেই আগের ব্যথার জায়গায় সিটি স্ক্যান করানো হয় তাকে।

উল্লেখ্য, ৭ ডিসেম্বর মিরপুরে দ্বিতীয় ওয়ানডেতে ভারতীয় পেসার উমরান মালিকের বাউন্সারে পিঠে আঘাত পান সাকিব। চোটের জায়গায় কালশিটে পড়ে গেছে, সঙ্গে অনুশীলনে ব্যথা অনুভব করছিলেন। এ জন্য দলের সঙ্গে থাকলেও গতকাল অনুশীলন করেননি।


আরও পড়ুন: