ঢাকা বৃহস্পতিবার
১৮ এপ্রিল ২০২৪
২৭ মার্চ ২০২৪

আর্জেন্টিনাকে নিয়ে ফেসবুকে তিশার স্ট্যাটাস


ডেস্ক রিপোর্ট
162

প্রকাশিত: ১৯ ডিসেম্বর ২০২২ | ০৩:১২:৩৮ পিএম
আর্জেন্টিনাকে নিয়ে ফেসবুকে তিশার স্ট্যাটাস ফাইল-ফটো



ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। সাবলীল অভিনয় গুণে দর্শকহৃদয়ে জায়গা করে নিয়েছেন তিনি। এ জন্য প্রায় বছরজুড়েই ব্যস্ত থাকেন এই অভিনেত্রী।

তিশা ক্যারিয়ার সচেতন হলেও ব্যস্ততা থেকে সময় বের করে তা উপভোগ করেন। ব্যক্তিজীবনে একটু অবসরই যদি না থাকে তাহলে কোনো কিছুতে প্রশান্তি খুঁজে পাওয়া যায় না! এ কারণেই সদ্য শেষ হওয়া কাতার বিশ্বকাপ ফুটবল আসরে মেতে উঠেছিলেন এই তারকা।

বাংলাদেশ সময় রোববার (১৮ ডিসেম্বর) রাত ৯টায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়। এতে মাঠে নামে শক্তিশালী দুই দল আর্জেন্টিনা ও ফ্রান্স। প্রতিপক্ষ ফ্রান্সকে ঘায়েল করে টাইব্রেকারে ৪-২ গোলে বিশ্বাবাসীকে রোমাঞ্চকর জয় দেখায় লিওনেল মেসিরা। এই জয়ে উচ্ছ্বসিত অভিনেত্রী তিশা।

আর্জেন্টিনার এই জয়ে যেন দীর্ঘ ৩৬ বছরের স্বপ্ন পূরণ হলো দলটির ভক্ত-সমর্থকদের। সোশ্যালে তরুণ প্রজন্মের অনেকের ভাষ্য—আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের সাক্ষী হতে পেরে ধন্য সমর্থকরা। দলটির রোমাঞ্চকর জয়ের জন্যই অপেক্ষা করছিলেন তারা। তবে এর থেকে একদম ব্যতিক্রম নয় তিশা।

[caption id="attachment_7851" align="alignnone" width="292"]ফেসবুক স্ট্যাটাস ফেসবুক স্ট্যাটাস[/caption]

এই অভিনেত্রী আর্জেন্টিনার জয়ে সে কথাই জানালেন। আর্জেন্টিনা দলের জয় নিশ্চিত হওয়ার পরই ফেসবুক ভেরিফাইড পেজে প্রিয় দলের একটি ছবি পোস্ট করে অভিনেত্রী লেখেন, একজন আর্জেন্টিনা সমর্থক হতে পেরে গর্বিত আমি। অভিনন্দন আমার দল। এর সঙ্গে প্রথম বাক্যে জুড়ে দিয়েছেন ভিক্টোরি সাইন ও দ্বিতীয় বাক্যে ভালোবাসার ইমোটিকন।


আরও পড়ুন: