ঢাকা শুক্রবার
২৯ মার্চ ২০২৪
২৮ ডিসেম্বর ২০২৩

শ্রাবন্তীর বিয়ের হ্যাট্রিক, জীবনের বড় শাস্তি প্রথম বিয়ে


ডেস্ক রিপোর্ট
151

প্রকাশিত: ০৩ জানুয়ারী ২০২৩ | ১২:০১:০৬ পিএম
শ্রাবন্তীর বিয়ের হ্যাট্রিক, জীবনের বড় শাস্তি প্রথম বিয়ে ফাইল-ফটো



টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। তার বিয়ে নিয়ে রয়েছে নানা ধরনের গুঞ্জন। ২০০৩ সালে পরিচালক রাজীবকে বিয়ে করেন তিনি। তাদের প্রথম সন্তানের জন্ম হয়। পরবর্তীতে রাজীবের সঙ্গে ছাড়াছাড়ি হয় অভিনেত্রীর। এরপর বিয়ে করেন প্রেমিক কৃষাণ ভিরাজকে।

২০১৬ সালের জুলাইয়ে কলকাতার একটি পাঁচতারা হোটেলে শ্রাবন্তী ও কৃষাণের রেজিস্ট্রি বিয়ে হয়। তবে বেশিদিন টিকেনি তাদের সংসার। ২০১৭ সালের আগস্টের দিকে দ্বিতীয় সংসারেও ভাঙনের সুর বেজে উঠে। সেই বছরের শেষের দিকে বিবাহবিচ্ছেদের কথা জানান শ্রাবন্তী।

২০১৯ সালের ১৯ এপ্রিল অনেকটা গোপনে প্রেমিক রোশান সিংয়ের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন। ভারতের চণ্ডীগড়ে পাঞ্জাবি রীতিতে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। সেখান থেকে ফিরে চুপচাপ শুটিং নিয়ে ব্যস্ত হয়ে পড়েন। কিন্তু তার গোপন বিয়ে নিয়ে রচিত হতে থাকে লুকোচুরি গল্প। তৃতীয় সংসার ভালোবেসে বাঁধলেও এখন আর একসঙ্গে থাকছেন না রোশান-শ্রাবন্তী। তাও দীর্ঘদিন কেটে গেছে। চলছে বিয়েবিচ্ছেদের মামলা। রোশান এ সংসার টিকিয়ে রাখতে চাইলেও নারাজ শ্রাবন্তী। বলা যায়, এ সংসারও ভেঙে গেছে। বাকি কেবল আনুষ্ঠানিকতা।

এ পরিস্থিতিতে অনেক চলচ্চিত্র সমালোচকেরই মন্তব্য— ব্যক্তিগত জীবনে শ্রাবন্তী বিয়ে বিয়ে খেলা ভালোই খেলেছেন। প্রেম-বিয়ে-বিচ্ছেদ নিয়ে দারুণ সমালোচিত হয়েছেন শ্রাবন্তী। সম্প্রতি এ বিষয়ে মুখ খুলেন তার বাবা মা। তারা বলেন, ভুল সিদ্ধান্ত কখনই মেনে নেব না। আমাদের ক্ষেত্রেও এর ব্যত্যয় ঘটেনি। মাত্র ১৬ বছর বয়সে রাজীবের সঙ্গে বিয়ে হয় শ্রাবন্তীর। তখন আমরা মেয়ের সঙ্গে কথা বলা বন্ধ করে দিয়েছিলাম। প্রথম বিয়েটাই ছিল ভুল। ওটাই ওর জীবনের বড় শাস্তি।


আরও পড়ুন: